শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জে কাউন্সিলর কর্তৃক উপজেলা আ‘লীগের সেক্রেটারীকে হত্যার হুমকি অডিও রেকর্ড ফাঁস ॥ থানায় জিডি

  • আপডেট টাইম শনিবার, ২ জানুয়ারী, ২০২১
  • ৩৮০ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরীকে হত্যার হুমকি দেয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ব্যাপারে তিনি নবীগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর জায়েদ চৌধুরীর বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরী করেছেন। জিডি নং: ১৭৬৬।
জিডিতে তিনি উল্লেখ করেছেন, নবীগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর জায়েদ চৌধুরী আসন্ন পৌরসভা নির্বাচনে উক্ত ওয়ার্ডে পুনরায় কাউন্সিলর প্রার্থী হয়েছেন। তিনি নবীগঞ্জ উপজেলা ছাত্রলীগ নেতা হেভেন চৌধুরী হত্যা মামলার অন্যতম আসামী। উক্ত প্রার্থীর বিরুদ্ধে স্থানীয় লোকজন বিচার প্রার্থী হওয়ায় অন্যায় অত্যাচারের প্রতিবাদ করেন একই গ্রামের বাসিন্দা নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী। এতে কাউন্সিলর জায়েদ চৌধুরী ক্ষিপ্ত হয়ে উঠে।
গত ১৮ ডিসেম্বর রাত ১.২৬ মিনিটে নবীগঞ্জ পৌরসভাধীন হাসপাতাল সড়ক সংলগ্ন একটি ব্যবসা প্রতিষ্ঠানে জায়েদ চৌধুরী ৬/৭ জনকে নিয়ে মিটিং করে প্রস্তুতি নেয় আগামী পৌরসভা নির্বাচনের আগে/পরে সাইফুল জাহানের উপর আক্রমন করবে। চরগাঁও ভোট কেন্দ্রে তার নির্দেশে ভোট চলবে। এর ব্যতিক্রম হলে ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলায় ভোট কেন্দ্রে ম্যাজিস্ট্্েরটের নির্দেশে যেভাবে গুলি করে মানুষ হত্যা করা হয়েছে, সেভাবে সাইফুল জাহান চৌধুরী ও তার পরিবারের লোকজন ভোটের দিন কোন প্রকার নড়াচড়া করলে গুলি করে হত্যা করবে বলে পরিকল্পনা করে। জায়েদের ষড়যন্ত্রের পরিকল্পনার মোবাইল ফোনে অডিও রেকর্ড ফাঁস হয়ে যায়। এ অডিও এখন নবীগঞ্জের সাধারণ মানুষের অনেকের মোবাইল ফোনে দেখা যাচ্ছে। এমনকি অডিও রেকর্ডটি সংরক্ষিত রয়েছে সাইফুল জাহান চৌধুরীর মোবাইল ফোনে। জিডিতে আরো উল্লেখ করা হয়, উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মিটিং শেষে হলরুম থেকে বের হওয়ার পথে আজ থেকে দশ বছর পূর্বে হত্যার উদ্দেশ্যে জায়েদ আক্রমন করেছিল। খবরটি নবীগঞ্জে ছড়িয়ে পড়লে শহরের উত্তেজিত জনতা তার উপর ক্ষিপ্ত হলে, সে পালিয়ে সুইপার কলোনীতে আশ্রয় নেয়। পরে পুলিশ তাকে সুইপার কলোনী থেকে থানা হাজতে নিয়ে আটক করে। গভীর রাতে জায়েদ সাইফুল জাহানের কাছে ক্ষমা প্রার্থনা করে ভবিষ্যতে ভাল হয়ে চলবে বলে মুছলেকা দিয়ে থানা হাজত থেকে ছাড়া পায়।
সাইফুল জাহান চৌধুরী জানান, কাউন্সিলর জায়েদ চৌধুরীর এমন হত্যার পরিকল্পনায় ও হত্যার হুমকিতে চরম নিরাপত্তাহীনতায় ভূগছেন। বিষয়টি তদন্তপূর্বক জড়িতদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর নিকট জোর দাবী জানান। ঘটনাটি তিনি হবিগঞ্জ জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে অবহিত করেছেন।
উক্ত কল রেকর্ড ফাঁস হওয়ায় উপজেলা জুড়ে তোলপাড় শুরু হয়েছে।
এ ব্যাপারে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান বলেন- জিডি হয়েছে, জিডির প্রেক্ষিতে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে তদন্ত চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com