বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

ব্রাহ্মণডুরায় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ঘোষণা দিয়েছেন এমপি আবু জাহির

  • আপডেট টাইম বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০
  • ২৯২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ শায়েস্তাগঞ্জ উপজেলার ব্রাহ্মণডুরা ইউনিয়ন পরিষদের সামনের মাঠে প্রতি বছর গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট আয়োজনের ঘোষণা দিয়েছেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির।
গতকাল মঙ্গলবার মাঠটিতে এমপি আবু জাহির ফ্রিজ কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এ ঘোষণা দেন। ১৬ দলের অংশগ্রহণে মাসব্যাপি এই টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ উপভোগ করতে মাঠোর চারদিকে ১৫ সহশ্রাধিক মানুষের ভীড় জমেছিল। তখন এমপি আবু জাহির বলেন, ফুটবল হল গ্রাম-বাংলার মানুষের প্রাণের খেলা। ফুটবলের সাথে জড়িত থাকলে যুব সমাজ অপরাধ থেকে দূরে থাকবে। সেজন্যই আমি উন্নয়ন কাজে খেলাধূলাকে প্রাধান্য দেই। এই অঞ্চলের মানুষ যেন ফুটবল থেকে আরও বেশি বিনোদন পেতে পারে এবং এলাকা থেকে মেধাবী খেলোয়াড় বের করার উদ্দেশ্যে ব্রাহ্মণডুরা ইউনিয়ন পরিষদের সামনের মাঠে প্রতি বছর গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট আয়োজনের ঘোষণা দিয়েছেন তিনি। ফাইনাল খেলায় শাহজীবাজারকে হারিয়ে বাখরনগর ফুটবল দল বিজয়ী হয়েছে। তবে দুই দলকেই পুরস্কার হিসেবে একটি করে ফ্রিজ দেয়া হয়। খেলা পরিচালনা করেছেন জেলা রেফারিজ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ফেরদৌস আহমেদ। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, ব্রাহ্মনডুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হোসাইন মোঃ আদিল জজ মিয়া, বাঘাসুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সাহাব উদ্দিন, খেলা পরিচালনা কমিটির আহবায়ক মোস্তাফিজুর রহমান চৌধুরী টুটুল, সদস্য সচিব মোতাহের হোসেন চৌধুরী সুফীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com