বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

পুটিজুরী বাজারে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন

  • আপডেট টাইম সোমবার, ১৪ ডিসেম্বর, ২০২০
  • ৫৬৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড শায়েস্তাগঞ্জ শাখা কর্তৃক পরিচালিত বাহুবলের পুটিজুরী বাজারে ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং কেন্দ্র উদ্বোধন করা হয়েছে। ইসলামী শরিআহ মোতাবেক পরিচালিত এই কেন্দ্রের মাধ্যমে ব্যাংক হিসাব খোলা, নগদ টাকা জমা ও উত্তোলন, বৈদেশিক রেমিটেন্স-এর অর্থ প্রদান ও ইসলামী ব্যাংকের যে কেন একাউন্টে ফান্ড ট্রান্সফারসহ সকল ধরণের ব্যাংকিং সেবা প্রদান করা হবে। রোববার সারাদেশে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং ২ হাজারতম সহ ১২৭টি এজেন্ট ব্যাংকিং আউটলেট একযোগে উদ্বোধন করা হয়েছে। একই দিন দুপুরে বাহুবল উপজেলার পুটিজুরী বাজার ব্যাংকের আউটলেট উদ্বোধন করেন সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ।
ইসলামী ব্যাংক শায়েস্তাগঞ্জ শাখার ব্যবস্থাপক মোঃ সাখাওয়াত হোসাইনের সভাপতিত্বে ও ব্যাংকের অফিসার আব্দুর রাজ্জাকের পরিচানায় স্বাগত বক্তব্য রাখেন- কেন্দ্রের এজেন্ট মাওলানা আব্দুল কাইয়ুম জাকী। বক্তব্য রাখেন-মাওলানা আব্দুল বারী আনসারী, সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ মুদ্দত আলী, হাজী আবুল কালাম, কামরুল ইসলাম, হুমায়ূন কবীর, এনামুল হক, সামছুল হক, ইসলামী ব্যাংকের অফিসার তানভির আহমেদ, জাকির হোসেন শেখ, মাওলানা আহমদ আলী ফয়ছল প্রমূখ। এর আগে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দকে ফুলের তোড়া দিয়ে বরণ করেন অনুষ্ঠানের আয়োজকবৃন্দ। ব্যাংকের এজেন্ট জেড কর্পোরেশনের প্রোপ্রাইটর মাওলানা আব্দুল কাইয়ুম জাকী জানান, ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং এই কেন্দ্রের মাধ্যমে সকল ধরণের ব্যাংকিং সেবাসহ বাংলাদেশ ব্যাংক অনুমোদিত যে কোন গ্রাহক সেবা প্রদান করা হয়ে থাকে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com