বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে বাস চাপায় ২ পথচারী নিহত শতাধিক পরিবারের ৫৫ একর ভূমি লীজ নিয়ে বিরোধ ॥ সাতাইহাল পূর্বপাড়া সমিতি ও শ্রীমঙ্গল টি স্টেটের লোকজনের মধ্যে উত্তেজনা ॥ সংঘর্ষের আশঙ্কা বিএনপি নেতা ইলিয়াস আলী গুমের ১২ বছর ॥ ইলিয়াস আলীর জন্য দোয়া চাইলেন তাহসিনা রুশদীর লুনা নবীগঞ্জে লটারির মাধ্যমে হারভেস্টার মেশিন বিতরণের তালিকা নির্ধারণ চুনারুঘাটে বিপুল পরিমাণ মাদকসহ বিক্রেতা গ্রেপ্তার বৈশাখী ঝড়ে লন্ডভন্ড জেলা ॥ বিভিন্ন এলাকা বিদ্যুৎবিহীন হবিগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়ার দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে পুলিশসহ আহত ১৫ বৃন্দাবন কলেজের শিক্ষকের বাসায় চুরি ॥ মালসহ আটক ২ বানিয়াচংয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি

সৈয়দ আহমদুল হকের নামে সড়ক নামকরণের ঘোষণা দিলেন এমপি অ্যাডভোকেট আবু জাহির

  • আপডেট টাইম রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০
  • ৪২০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ তরুণদের অপ্রত্যাশিত কর্ম সমাজের জন্য হুমকিস্বরূপ। আবার তারাই ভূমিকা রাখতে পারেন অপরাধমুক্ত সুন্দর সমাজ গঠনে। তরুণদের ভাল রাখলে হবিগঞ্জকে অনেক দূর এগিয়ে নেয়া সম্ভব। তাই তাদেরকে মাদক থেকে দূরে রাখতে হবে। সেজন্য প্রয়োজন নিয়মিত খেলাধূলা ও শরীর চর্চা।
হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির শনিবার বিকেলে সদর উপজেলার পইল ইউনিয়ন পরিষদ সংলগ্ন মাঠে সৈয়দ আহমদুল হক ফ্রিজ-টিভি কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার উদ্বোধন ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে এসব কথা বলেন।
তিনি আরও বলেন, শেখ হাসিনা মেডিক্যাল কলেজ ও কৃষি বিশ্ববিদ্যালয়ের মাধ্যমে হবিগঞ্জ জেলা নতুনভাবে পরিচিতি পেয়েছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে গেল এক যুগে এখানে অভাবনীয় সকল উন্নয়ন সম্পাদন করেছি। ভবিষ্যতেও এর ধারা অব্যাহত থাকবে। এলাকার অগ্রগতিতে তরুণদের অংশগ্রহণ প্রয়োজন। তাদেরকে কাজে লাগিয়েই হবিগঞ্জকে আরও অনেক দূর এগিয়ে নিতে চাই। তাই যুব সমাজকে জুয়া-মাদকসহ সব ধরণের অপরাধ থেকে দূরে রাখা প্রয়োজন। এই উদ্দেশ্যে আমি সবসময়ই ক্রীড়াঙ্গণের উন্নয়নে কাজ করছি। সামনের দিনেও করে যান ইনশাল্লাহ।
অনুষ্ঠানে এমপি আবু জাহির ৮ কোটি টাকা ব্যয়ে শায়েস্তানগর থেকে মশাজান পর্যন্ত পইল সড়কটি প্রয়াত সদর উপজেলার সাবেক জননন্দিত উপজেলা চেয়ারম্যান সৈয়দ আহমদুল হকের নামে নামকরণের ঘোষণা দিয়েছেন। তখন মাঠের চারদিকে উপস্থিত দশ সহশ্রাধিক দর্শক এমপি আবু জাহিরকে করতালির মাধ্যমে ধন্যবাদ জানান।
পইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সৈয়দ আহমদুল হকের ছেলে সৈয়দ মঈনুল হক আরিফের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ পৌরসভার মেয়র মোঃ মিজানুর রহমান, পইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আনু মিয়া, জেলা ছাত্রলীগের সাবেক সহÑসভাপতি সাদিকুর রহমান মুকুল, প্রবাসী সৈয়দ সুমন, পইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শিবেন্দ্র চন্দ্র দেব শিবু, আজম উদ্দিন, কাউছার আহমেদ অপু, সাজন মিয়া, এনামুল হক বিপ্লব, সকল ইউনিয়নের সদস্যবৃন্দ সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও যুব সমাজ উপস্থিত ছিলেন। ফাইনালে তেঘরিয়া একাদশকে ৩-১ গোলে পরাজিত করে উমেদনগর ফুটবল একাদশ চ্যাম্পিয়নের মর্যাদা লাভ করে। চ্যাম্পিয়ন দলকে একটি ফ্রিজ ও রানার্স আপ দল পেয়েছে টেলিভিশন। এক মাসব্যাপি টুর্নামেন্টে ১৬টি দল অংশগ্রহণ করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com