শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

শায়েস্তাগঞ্জে আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থীদের নির্বাচন থেকে সড়ে দাঁড়াতে বলেছে জেলা আওয়ামী লীগ

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০
  • ৩০০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ শায়েস্তাগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে সমর্থন জানিয়ে বিদ্রোহী প্রার্থীগণকে প্রতিদ্বন্দ্বিতা থেকে সড়ে দাঁড়ানোর জন্য বলেছে জেলা আওয়ামী লীগ। গতকাল বুধবার দুপুরে জেলা আওয়ামী লীগ সভাপতি ও সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির এর কার্যালয়ে বিদ্রোহী চারজন প্রার্থীর উপস্থিতিতে নেতৃবৃন্দ তাদেরকে মনোনয়ন প্রত্যাহারের জন্য বলেন। তখন প্রার্থীরা আগামীকাল বৃহস্পতিবার সকালের মধ্যেই তাদের কর্মী সমর্থক ও এলাকাবাসীর সাথে কথা বলে এ বিষয়ে জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দকে জানাবেন বলে সময় নিয়েছেন।
সভায় এমপি আবু জাহির বলেন, যে কোন নির্বাচনে দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকেই নৌকা প্রতীক বরাদ্দ দেন; তার পক্ষেই কাজ করা সকল নেতাকর্মীর দায়িত্ব। প্রধানমন্ত্রীর দেয়া নৌকার বিজয় নিশ্চিতের স্বার্থে শায়েস্তাগঞ্জ পৌর নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত অন্য প্রার্থীদের নির্বাচন থেকে সড়ে দলীয় প্রার্থীর পক্ষে কাজ করার আহবান জানিয়ে তিনি বলেন, পূর্বে আপনারা ওয়াদাবদ্ধ হয়েছেন নৌকা না পেলে দল মনোনিত প্রার্থীর পক্ষে কাজ করবেন। সেই ওয়াদা অনুযায়ী সকলেরই নির্বাচন থেকে সরে যাওয়া উচিত। সভায় অন্যান্যের মাঝে বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক জাতীয় পরিষদ সদস্য শহীদ উদ্দিন চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি পিপি সিরাজুল হক চৌধুরী, আলহাজ্ব মোঃ আলী আরব আলী, শায়েস্তাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রশিদ তালুকদার ইকবাল ও সাধারণ সম্পাদক হোসাইন মোঃ আদিল জজ মিয়া উপস্থিত ছিলেন।
প্রার্থীদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের মনোনিত মেয়র প্রার্থী মাসুদউজ্জামান মাসুক, পৌর আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান মেয়র মোঃ ছালেক মিয়া, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি আতাউর রহমান মাসুক, উপজেলা যুবলীগের আহবায়ক ফজল উদ্দিন তালুকদার, আওয়ামী লীগ নেতা আবুল কাশেম শিবলু।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com