বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বানিয়াচঙ্গে স্মার্টকার্ড বিতরণকালে সরকারি সিল-স্বাক্ষর জাল জালিয়াতির দায়ে ২ যুবককে ১ মাসের কারাদন্ড

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০২০
  • ৩২০ বা পড়া হয়েছে

বানিয়াচং প্রতিনিধি ॥ বানিয়াচং স্মার্টকার্ড বিতরণকালে ভুয়া সিল স্বাক্ষর সরকারি (১০০ চালান) জালিয়াতি করার অপরাধে ২ জনকে আটক করেছেন ২নং উত্তর পশ্চিম ইউনিয়ন চেয়ারম্যনের ওয়ারিশ উদ্দিন খান।
জানা যায়, নির্দিষ্ট তারিখ ও নিয়ামানুযায়ী (০২ ডিসেম্বর) বুধবার সকাল থেকে বানিয়াচং ২নং উত্তর পশ্চিম ইউনিয়নে স্মার্টকার্ড বিতরণ করা হয়। কিন্তু সহজ সরল সাধারণ মানুষের কাছ থেকে ছলে বলে কৌশলে নানা রকম সমস্যা দেখিয়ে ভুয়া সিল স্বাক্ষর সরকারি চালান জালিয়াতি করে ৩৪৫ টাকা করে হাতিয়ে নিচ্ছে একদল লোক। এমন পরিস্থিতে বানিয়াচং ২নং উত্তর পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান ওয়ারিশ উদ্দিন খান দুই জনকে আটক করেছেন। আটকৃতরা হলো হবিগঞ্জ পৈল গ্রামের জাহেদ মিয়া (৩২) ও শাহিন মিয়া (৩০)। ভুয়া সিল, স্বাক্ষর, সরকারি (১০০) চালান জালিয়াতি করার অপরাধে বানিয়াচং উপজেলার সহকারী কমিশনার (ভুমি) অফিসার ইফফাত আরা জামান উর্মি প্রতারক শাহিন ও জাহেদ মিয়া কে ৭ (১) ধারায় এক মাসের বিনাশ্রমে কারাদ- প্রদান করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com