বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০৫:৫৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে মুক্তিপণের টাকা না পেয়ে স্কুল ছাত্র খুন ॥ আটক ৩ সাবেক অর্থমন্ত্রী কিবরিয়া হত্যার আজ ১৬ বছর ॥ সম্পন্ন হয়নি বিচার অনিশ্চয়তায় পরিবার লাখাইয়ে সোয়া ৫ কোটি টাকার উন্নয়ন প্রকল্প উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর করলেন এমপি আবু জাহির নবীগঞ্জের করগাও মাঠে হাকিম ফাউন্ডেশনের ক্রিকেট টুর্নামেন্টে ওসমানি ক্রীড়া চক্র চ্যাম্পিয়ন ১নং উত্তর পূর্ব ইউনিয়ন পরিষদ নির্বাচনে বানিয়াচঙ্গে এলাকাবাসীর সাথে যুবলীগ নেতা শাহিবুর রহমানের মতবিনিময় সভা হবিগঞ্জ শহরে ঠেকানো যাচ্ছে না দোকান চুরি আন্তঃজেলা মোটর সাইকেল চোরের গডফাদার মুন্না আটক চুনারুঘাটে অবৈধ পন্থায় মাটি-বালু উত্তোলন ॥ ১ জনকে ৬ মাসের কারাদন্ড হবিগঞ্জ শহরের কামড়াপুরে ব্যবসায়ীকে কুপিয়ে ক্ষতবিক্ষত শহরে চুরি প্রতিরোধে সভা
লাখাই উপজেলায় বিনামূল্যে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির

লাখাই উপজেলায় বিনামূল্যে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ লাখাই উপজেলায় ৫শ’ ২২ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে সার-বীজ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেছেন হবিগঞ্জ-৩ আসনের এমপি এবং জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। গতকাল সোমবার দুপুরে উপজেলা প্রশাসনের সভাকক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কৃষকদের হাতে তিনি এই সরকারি প্রণোদনা তুলে দেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মুশফিউল আলম আজাদ এবং সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লুসিকান্ত হাজং। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ আজহার মাহমুদ।
এছাড়াও উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া আক্তার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমানসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন। প্রধান অতিথির বক্তব্যে এমপি আবু জাহির বলেন, বিএনপি সরকার কৃষকদের অধিকার নিশ্চিত করেনি। তারা কৃষকদেরকে গুলি করে হত্যা করেছে। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা কৃষি বান্ধব। তিনি বিনামূল্যে সার-বীজ ও কৃষি যন্ত্রপাতি বিতরণের ব্যবস্থা করেছেন। এ সরকারের আমলে কৃষিতে বিপ্লব ঘটেছে।
পরে এমপি আবু জাহির উপজেলার বিভিন্ন স্থান থেকে আসা ৫শ’ ২২ জন প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে নানা ধরণের সার ও বীজ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন। অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন উপসহকারী কৃষি কর্মকর্তা অমিত ভট্টাচার্য্য। অনুষ্ঠানে সাংবাদিক বাহার উদ্দিন, দেবাশীষ ভট্টাচার্য্য, বিল্লাল আহমেদ ও সুশীল চন্দ্র দাশসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com