রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৮:১২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে ৭ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধপুর পৌরসভায় নৌকার পরাজয়ের জন্য হাবিল-কাবিলকে দায়ী করলে শ্রীধাম চুনারুঘাটে প্রধানমন্ত্রীর উপহার ৭৪ পরিবারের কাছে ঘর হস্তান্তর আজমিরীগঞ্জে ২ জুয়াড়ী আটক মোবাইল কোর্টে সাজা প্রদান হবিগঞ্জ পৌরসভার মেয়র পদে দলীয় মনোনয়ন ফরম জমা দিলেন মোঃ নূরুল আমিন ওসমান দক্ষিণ তেঘরিয়া মিনিবার ডে-ফুটবল টুর্ণামেন্ট কমিটির উদ্যোগে অনুষ্ঠিত খেলার পুরস্কার বিতরণ সম্পন্ন নবীগঞ্জের নতুন ঘরসহ বাড়ী পেল ২৫ ভূমিহীন পরিবার পইলে সৈয়দ আহমদুল হক ব্যাডমিন্টন টুর্ণামেন্টের উদ্বোধন ও সৈয়দ সুমনকে সংবর্ধনা প্রদান মাধবপুরে ভূমিহীন ও গৃহহীন ৪৬ পরিবার পেল বাড়ির দলিল নবীগঞ্জে ইউনিয়ন হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারন সম্পাদকের পিতার শ্রাদ্ধানুষ্টান সম্পন্ন
আজমিরীগঞ্জে সরকারী ভূমিতে দোকান ঘর নির্মানের চেষ্টা ॥ প্রশাসনের নির্দেশে কাজ বন্ধ

আজমিরীগঞ্জে সরকারী ভূমিতে দোকান ঘর নির্মানের চেষ্টা ॥ প্রশাসনের নির্দেশে কাজ বন্ধ

আজমিরীগঞ্জ প্রতিনিধি ॥ আজমিরীগঞ্জে প্রশাসনের নির্দেশ অমান্য করে সড়ক ও জনপদ বিভাগের নব নির্মিত রাস্তার প্রতিরোধ ব্লক ভেঙ্গে সরকারী ভুমিতে দোকান ঘর নির্মাণের চেষ্টার অভিযোগ উঠেছে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মমিনুর রহমান সজীবের বিরুদ্ধে। এ নিয়ে এলাকার জন সাধারণ ও সচেতন মহলের মধ্যে সমালোচনার ঝড় বইছে।
জানা যায়, ভাইস চেয়ারম্যান মমিনুর রহমান সজীব গত মঙ্গলবার (২৪ নভেম্বর) আজমিরীগঞ্জ লাল মিয়া বাজার সংলগ্ন বাইদ্দ্যার বিল নামক স্থানে সড়ক ও জনপদ বিভাগের নব নির্মিত রাস্তার প্রতিরোধ ব্লক ভেঙ্গে সরকারি খাঁস জায়গায় একটি দোকান ঘর নির্মাণের কাজ শুরু করেন। বিষয়টি স্থানীয় সচেতন মহলের নজরে আসলে দোকান ঘর নির্মাণের বিষয়টি উপজেলা সহকারী কমিশনার (ভুমি) উত্তম কুমার দাশকে অবহিত করেন। পরে তহসিলদার এবং সার্ভেয়ারকে সরেজমিনে পাঠালে তারা ঘটনাস্থলে উপস্থিত হয়ে দোকান ঘর নির্মাণের কাজ বন্ধ করার নির্দেশ দেন এবং ঘর অন্যত্র সরিয়ে নিতে নির্দেশ প্রদান করেন। এর পরও নির্মাণ কাজ চালিয়ে যাওয়ায় বিষয়টি সহকারী কমিশনার জানতে পেরে আজমিরীগঞ্জ থানায় অবহিত করলে থানার পুলিশ গিয়ে নির্মাণ কাজ বন্ধ করে দেয়।
এ বিষয়ে উপজেলা সহকারী কমিশনার (ভুমি) উত্তম কুমার দাশ বলেন-দোকান ঘর নির্মাণের খবর পেয়ে আমি সার্ভেয়ারকে সরজমিনে প্রেরণ করি। সার্ভেয়ার আমাকে জানান ঘরটি সরকারি জমিতে তৈরি করা হচ্ছে। তখন নির্মাণ কাজ বন্ধের নির্দেশ প্রদান করি, সেই সাথে ঘরটি অন্যত্র সরিয়ে নিতেও নির্দেশ প্রদান করা হয়। কিন্তু শনিবার দুপুরে খবর পাই প্রশাসনের নির্দেশ অমান্য করে ঘরটি পুনঃনির্মাণ করা হচ্ছে জানতে পেরে তাৎক্ষণিক আমি থানায় বিষয়টি অবহিত করি, এরপর পুলিশ গিয়ে নির্মাণ কাজ বন্ধ করে দেয়।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com