বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ১০:৩৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে মুক্তিপণের টাকা না পেয়ে স্কুল ছাত্র খুন ॥ আটক ৩ সাবেক অর্থমন্ত্রী কিবরিয়া হত্যার আজ ১৬ বছর ॥ সম্পন্ন হয়নি বিচার অনিশ্চয়তায় পরিবার লাখাইয়ে সোয়া ৫ কোটি টাকার উন্নয়ন প্রকল্প উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর করলেন এমপি আবু জাহির নবীগঞ্জের করগাও মাঠে হাকিম ফাউন্ডেশনের ক্রিকেট টুর্নামেন্টে ওসমানি ক্রীড়া চক্র চ্যাম্পিয়ন ১নং উত্তর পূর্ব ইউনিয়ন পরিষদ নির্বাচনে বানিয়াচঙ্গে এলাকাবাসীর সাথে যুবলীগ নেতা শাহিবুর রহমানের মতবিনিময় সভা হবিগঞ্জ শহরে ঠেকানো যাচ্ছে না দোকান চুরি আন্তঃজেলা মোটর সাইকেল চোরের গডফাদার মুন্না আটক চুনারুঘাটে অবৈধ পন্থায় মাটি-বালু উত্তোলন ॥ ১ জনকে ৬ মাসের কারাদন্ড হবিগঞ্জ শহরের কামড়াপুরে ব্যবসায়ীকে কুপিয়ে ক্ষতবিক্ষত শহরে চুরি প্রতিরোধে সভা
বাহুবল সন্তান নিয়ে পালিয়ে যাওয়া পিতার কবল থেকে শিশু উদ্ধার

বাহুবল সন্তান নিয়ে পালিয়ে যাওয়া পিতার কবল থেকে শিশু উদ্ধার

স্টাফ রিপোর্টার ॥ বাহুবলে মায়ের কাছ থেকে তিন মাসের শিশুকে নিয়ে পালিয়ে যাওয়ার ২০ দিন পর ওই পিতার কবল থেকেই ওই শিশুকে উদ্ধার করা হয়েছে। গত মঙ্গলবার বিকেলে ঢাকা বাড্ডা থানার বউ বাজার এলাকার একটি বাসা থেকে শিশুকে উদ্ধার করে স্থানীয় কাউন্সিলরের মাধ্যমে হবিগঞ্জ কোর্টে পাঠানো হয়। গতকাল বুধবার বিকেলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মায়ের জবানবন্দি রেখে ওই শিশুটিকে তার মা রোখসানা আক্তারের জিম্মায় দেন।
জানা যায়, কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া থানার ছিলাকাড়া গ্রামের মৃত ছিদ্দিক আলীর পুত্র হাফেজ মোঃ মোস্তফা কামাল (৩৫) এর সাথে বিয়ে হয় বাহুবল উপজেলার বিহারীপুর গ্রামের আব্দুর রাজ্জাকের কন্যা রোখসানা আক্তার (১৯) এর। তাদের তিনমাসের একটি পুত্র সন্তান রয়েছে। মোস্তফা কামাল ব্যবসার সুবিধার্থে বাহুবল উপজেলার নতুন বাজারে বসবাস করতেন। পরিচয় সূত্রে কামালের সাথে রোখসানার বিয়ে হয়। কামালের বাড়িতে আরেক স্ত্রী ও সন্তান রয়েছে। যা ছিল রোখসানার অজ্ঞাতে। রোখসানার গর্ভে পুত্র শিশু জন্মগ্রহন করে। এর পরই কামালের পরিচয় ধরা পড়ে। এনিয়ে পরিবারে কলহের সৃষ্টি হয়। এক পর্যায়ে কামাল ও রোখসানা মিরপুরের একটি বাসা ভাড়া নিয়ে বসবাস করে। গত ১ নভেম্বর রাতে শিশুপুত্রকে নিয়ে স্বামী-স্ত্রী ঘুমিয়ে পড়লে গভীররাতে ঘুম থেকে জেগে রোখসানা দেখেন তার স্বামী ও শিশু নেই। এ সময় সে চিৎকার চেচাঁমেচি ও কান্না কাটি শুরু করে। পরে কামালকে ফোন দিয়ে জানতে পারে শিশু নিয়ে কামাল পালিয়ে গেছে। এদিকে দুগ্ধপোষ্য শিশুকে না দেয়ায় গত ৩ নভেম্বর রোখসানা হবিগঞ্জ আদালতে মামলা করেন। আদালত শিশুটিকে উদ্ধারের জন্য পুলিশের উর্ধ্বতন কর্মকর্তার মাধ্যমে ঢাকার পুলিশকে নির্দেশ দেন। মোবাইল ট্যাংকিয়ের মাধ্যমে পুলিশ নিশ্চিত হয় শিশুটি ঢাকার বউ বাজারের ওই বাসায় তার সৎ মায়ের কাছে আছে। পরে পুলিশ অভিযান চালিয়ে শিশুকে উদ্ধার করে। ঘটনার পর থেকেই কামাল পলাতক রয়েছে। মামলার বাদি রোখসানা জানান, আইনজীবি তাকে সক্রিয়ভাবে সহযোগিতা করেছেন এবং বিনা ফিতেই মামলার কার্যক্রম চালিয়ে যান।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com