শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বাহুবলে গৃহবধূর রহস্যজনক মৃত্যু দু’পক্ষের পরষ্পর বিরোধী বক্তব্য

  • আপডেট টাইম বুধবার, ২৫ নভেম্বর, ২০২০
  • ৩০৮ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলে এক গৃহবধূ দুগ্ধপোষ্য সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু হয়েছে। এ মৃত্যু নিয়ে দু’পক্ষের পরষ্পর বিরোধী বক্তব্য পাওয়া গেছে। গৃহবধূর তানিয়া আক্তার (২২)। তিনি বাহুবল উপজেলার ফদ্রখলা গ্রামের সৌদি শাহ আলমের স্ত্রী এবং একই উপজেলার মির্জাটুলা গ্রামের সৌদি প্রবাসী নুরুল ইসলামের মেয়ে। রোববার ভোর রাতে বিষাক্রান্ত অবস্থায় তানিয়াকে সিলেট ওসমানী মেডিকেলে নেয়ার পথে সোমবার সকালে মৃত্যু হয়। ওই দিনই রাতে ময়না তদন্ত শেষে তানিয়ার লাশ দাফন করা হয়েছে।
তানিয়ার পিতৃপক্ষের দাবি তাকে ধর্ষণের পর মুখে বিষ ঢেলে ও গলা টিপে হত্যা করা হয়েছে। অপরদিকে স্বামীর পক্ষের দাবি তানিয়া বিষপানে আত্মহত্যা করেছেন।
স্থানীয় লোকজন জানান, বাহুবল উপজেলার মির্জাটুলা গ্রামের সৌদি প্রবাসী নুরুল ইসলামের মেয়ে তানিয়া আক্তার (২২) এর সাথে তিন বছর পূর্বে বিয়ে হয় একই উপজেলার ফদ্রখলা গ্রামের সৌদি প্রবাসী হারুনুর রশিদের পুত্র শাহ আলমের সাথে। তাদের দাম্পত্য জীবনে ২২ মাস বয়সী একটি পুত্র সন্তান রয়েছে।
তানিয়ার পিতার পরিবার বলছেন, তানিয়ার দেবর দুই সন্তানের জনক জানে আলমও সৌদি প্রবাসী। বর্তমানে তিনি দেশেই অবস্থান করছে। ইদানিং তার কুনজর পড়েছে বড় ভাইয়ের স্ত্রী তানিয়ার উপর। তানিয়াকে প্রায়ই তিনি উত্ত্যক্ত করতেন। তানিয়া বিষয়টি শ্বশুর-শাশুড়িকে বার বার জানালেও তারা কর্ণপাত করেনি। জানে আলমের স্ত্রীকেও বিষয়টি জানায় তানিয়া। এ নিয়ে জানে আলমের সাথে তার স্ত্রীর ঝগড়াও হয়। স্ত্রী নিষেধ করলেও তার নিষেধ মানেনি জানে আলম। বিষয়টি ছড়িয়ে পড়ে গ্রামজুড়ে। এতে তানিয়ার বিরুদ্ধে প্তি হয়ে উঠে জানে আলম।
এদিকে, রোববার দিবাগত রাতে দুগ্ধপোষ্য শিশুপুত্রের জননী তানিয়াকে বিষাক্রান্ত অবস্থায় হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধিন তানিয়ার অবস্থার অবনতি হলে পরদিন সোমবার ভোরে সিলেট হাসপাতাল নিয়ে যাওয়ার পথে সে মারা যায়।
নিহত তানিয়ার মামা আব্দুর রহিম জানান, ধর্ষণের পর হত্যার উদ্দেশ্যে বাড়ির লোকজনের সহযোগিতায় গৃহবধূ তানিয়ার মুখে বিষ ঢেলে দেয় জানে আলম। তিনি আরো জানান, এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
বাহুবল মডেল থানার ওসি মোহাম্মদ কামরুজ্জামান বলেন, গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। এ বিষয়ে গৃহবধূর পিতৃপরিবার ও স্বামীর পরিবার পাল্টাপাল্টি বক্তব্য দিচ্ছেন। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com