বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

মাধবপুরে একই রাতে দুই বাড়িতে ডাকাতি

  • আপডেট টাইম রবিবার, ১ জুন, ২০১৪
  • ৪৪৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউনিয়নের কালিকাপুর ও রিয়াজনগর গ্রামে দুই বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাত দল বাড়ির লোকজনকে মারপিট করে নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ বিভিন্ন মালামাল লুটে নেয়। ডাকাতের হামলায় আহত আব্দুল কাইয়ূমকে (৪০) সিলেট এম এ জি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার দিবাগত রাতে কালিকাপুর গ্রামের উসমান মিয়া এবং রিয়াজনগর গ্রামের আবুল কালামের বাড়িতে এ দুইটি ডাকাতির ঘটনা ঘটে।
স্থানীয় সূত্র জানায়-ওই রাতে ১০ থেকে ১২ জনের একদল ডাকাত কালিকাপুর গ্রামের আবুল কালামের বাড়িতে প্রথমে হানা দেয়। ডাকাতদল গৃহকর্তা আবুল কালাম ও ভাড়াটিয়া স্থানীয় স্টার সিরামিকস এর প্রকৌশলী আব্দুল কাইয়ূমসহ দুই পরিবারের লোকজনকে মারপিট করে নগদ ২ লক্ষাধিক টাকা এবং ৬ ভরি স্বর্ণালঙ্কার লুটে নিয়ে পালিয়ে যায়।
ডাকাতের হামলায় আহত আব্দুল কাইয়ূমকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। এদিকে, ওই ডাকাতির ঘটনার পরপরই ডাকাতদল রিয়াজনগর গ্রামের পার্শ্ববর্তী কালিকাপুর গ্রামের উসমান মিয়ার বাড়িতে হানা দেয়। এ সময় ডাকাতদল উসমানসহ পরিবারের অন্যান্য লোকজনকে মারপিট করে নগদ ৫০ হাজার টাকা ও ৫ ভরি স্বর্ণালঙ্কারসহ অন্যান্য মালামাল লুটে নেয়। উল্লেখ্য, ইতোপূর্বে ৮ এপ্রিল একই গ্রামের পারভেজ চৌধুরীর বাড়িতে ডাকাতদল হানা দিয়ে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুটে নেয়।
গত ২ মাসে মাধবপুর উপজেলার বিভিন্ন এলাকায় অন্তত ৫টি ডাকাতির ঘটনা ঘটেছে। এ ব্যাপারে মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল বাসিত জানান- পুলিশ ঘটনাস্থল দুইটি পরিদর্শন করেছে। তিনি আরও জানান- লিখিত অভিযোগ পাওয়ার পর ডাকাতদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com