রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৯:১৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে ৭ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধপুর পৌরসভায় নৌকার পরাজয়ের জন্য হাবিল-কাবিলকে দায়ী করলে শ্রীধাম চুনারুঘাটে প্রধানমন্ত্রীর উপহার ৭৪ পরিবারের কাছে ঘর হস্তান্তর আজমিরীগঞ্জে ২ জুয়াড়ী আটক মোবাইল কোর্টে সাজা প্রদান হবিগঞ্জ পৌরসভার মেয়র পদে দলীয় মনোনয়ন ফরম জমা দিলেন মোঃ নূরুল আমিন ওসমান দক্ষিণ তেঘরিয়া মিনিবার ডে-ফুটবল টুর্ণামেন্ট কমিটির উদ্যোগে অনুষ্ঠিত খেলার পুরস্কার বিতরণ সম্পন্ন নবীগঞ্জের নতুন ঘরসহ বাড়ী পেল ২৫ ভূমিহীন পরিবার পইলে সৈয়দ আহমদুল হক ব্যাডমিন্টন টুর্ণামেন্টের উদ্বোধন ও সৈয়দ সুমনকে সংবর্ধনা প্রদান মাধবপুরে ভূমিহীন ও গৃহহীন ৪৬ পরিবার পেল বাড়ির দলিল নবীগঞ্জে ইউনিয়ন হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারন সম্পাদকের পিতার শ্রাদ্ধানুষ্টান সম্পন্ন
শহরের শ্মশানঘাট এলাকায় মোটর সাইকেলের ধাক্কায় আহত মহিবুর চৌধুরী লন্ডনীর ইন্তেকাল

শহরের শ্মশানঘাট এলাকায় মোটর সাইকেলের ধাক্কায় আহত মহিবুর চৌধুরী লন্ডনীর ইন্তেকাল

স্টাফ রিপোর্টার ॥ শহরের শ্মশানঘাট এলাকার বাসিন্দা বিশিষ্ট সমাজসেবক মহিবুর রহমান চৌধুরী ওরফে কাচা মিয়া লন্ডনী (৮৫) মারা গেছেন। গত রবিবার সকালে একটি মোটর সাইকেলের ধাক্কায় তিনি আহত হয়েছিলেন। জানা যায়, গত ১৭ নভেম্বর সকাল ১০টার দিকে শহরের শ্মশানঘাট এলাকা বেপরোয়া গতিতে আসা একটি মোটর সাইকেলের ধাক্কায় মহিবুর রহমান চৌধুরী আহত হন। তিনি মাথায় প্রচন্ড আঘাত প্রাপ্ত হন। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে পরে সিলেট ওসমানি মেডিকেলে নিয়ে যান। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেলে প্রেরণ করা হয়। সেখানে তিনদিন আইসিইউতে রাখা হয়। পরে তাকে বাড়ি নিয়ে আসা হলে গতকাল রবিবার সকালে তিনি মারা যান। তিনি সিনিয়র আইনজীবি মোতালিব চৌধুরীর বড় ভাই। পুলিশ তাৎক্ষণিক দুর্ঘটনাকবলিত মোটর সাইকেলটি আটক করলেও এর আরোহীরা পালিয়ে যায়।
সদর থানার ওসি মাসুক আলী জানান, পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে বিধায় মরদেহের ময়নাতদন্ত হবে। তাছাড়া এসব এলাকায় বেপরোয়া গতিতে চালানো মোটর বাইকার ও বখাটেদের ধরতে পুলিশী অভিযান চালানো হবে।
উল্লেখ্য, শহরের ব্যাক রোডের রাজনগর এলাকায় ২০১৮ সালের ১০ অক্টোবর মোটর সাইকেল দুর্ঘটনায় মানা যান শহরের শ্যামলী এলাকার বাসিন্দা শহিদ মিয়ার পুত্র জিসান আহমেদ। ২০১৫ সালে একই কারণে হৃদয় আহমেদ নামে এক কলেজ ছাত্র উচ্চ বালিকার গেইটে নিহত হয়। রাজনগর এলাকার বাসিন্দারা জানান, বারবার পুলিশকে অবগত করলেও তারা বখাটে মোটর সাইকেল চালকদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে না। ফলে দিন দিন বেপরোয়া হয়ে উঠেছে তারা। এতে প্রতিনিয়ত ঘটছে দূর্ঘটনা। রাজনগর এলাকার বাসিন্দা প্রবীণ আইনজীবি সাংবাদিক মনসুর উদ্দিন ইকবাল জানান, মোটর সাইকেলের বিকট শব্দের কারণে তিনি ঘুমাতে পারেননা। বিরক্তবোধ করেন। বাসা থেকে রাস্তায় বের হলেও আতংকে থাকেন। তিনি জানান, অন্যের তো বটেই নিজের নিরাপত্তার জন্যই সচেতন হওয়া উচিত মোটর সাইকেল চালকদের। সাবেক কাউন্সিলর সৈয়দা লাভলী সুলতানা জানান, বিকট শব্দে মোটর সাইকেল চলাচলের কারণে ছেলে মেয়ের পড়াশোনার মারাত্মক ব্যাঘাত ঘটছে। বর্তমানে করোনার কারণে স্কুল-কলেজ বন্ধ থাকলেও সন্তানদের নিয়ে সড়কে আতংকের কারণে বের হতে সাহস পান না। একই কথা বলেন, ওই এলাকার অনেক শিক্ষার্থীদের অভিভাবকরাও।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com