শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জের করগাঁও ইউনিয়নের বিট পুলিশিং পরিচিতি সভা অনুষ্টিত

  • আপডেট টাইম রবিবার, ২২ নভেম্বর, ২০২০
  • ৩০৭ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার করগাঁও ইউনিয়নের বিট পুলিশিং পরিচিতি সভা অনুষ্টিত হয়েছে। গতকাল শনিবার (২১ নভেম্বর) বিকেলে করগাঁও ইউনিয়ন পরিষদে বিট পুলিশিং সভা অনুষ্টিত হয়। বিট পুলিশিং সভায় সভাপতিত্ব করেন বিট অফিসার এসআই মোজ্জামেল হোসেন।
সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীগঞ্জ থানার অপারেশন ওসি আব্দুল কাইয়ুম চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, করগাঁও ইউপি চেয়ারম্যান ছাইম উদ্দিন, সহকারী বিট অফিসার এএস আই সিরাজসহ আওয়ামীলীগের নেতৃবৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন শ্রেণি পেশার লোকজন। সভায় বক্তারা বলেন, এলাকার মাদক ও আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে মুক্ত করতে পুলিশকে সহযোগীতা করতে হবে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গব ও যুবক সমাজের লোকজন। বিগত বছর গুলায় পুলিশ মানুষের সঙ্গে দেখা করতে ভয় পেত কিন্তু বর্তমানে বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্যোগ নিয়েছেন পুলিশ মানুষ বন্ধুত্ব পূর্ণ ভাবে কাজ করতে হবে। তাই প্রতেক্য ইউনিয়নে বিট পুলিশ কার্যকম চালু করা হয়েছে সবাই সঠিক সুযোগ সুবিধা পায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com