শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নিজামপুরে এমপি আবু জাহিরকে গণসংবর্ধনা

  • আপডেট টাইম শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০
  • ২৯২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, দীর্ঘ আট মাস করোনা সংক্রমণ থেকে সকলের সুরক্ষা নিশ্চিতে কাজ করেছি। সরকারি ত্রাণ কার্যক্রম অব্যাহত রেখেছি। সাধ্যমত অস্বচ্ছলদের পাশে থেকেছি ব্যক্তিগতভাবেও। এতে মৃত্যুর ঝুঁকি ছিল, তারপরও গ্রাম-শহরে ঘুরে সকলকে সচেতন করেছি। কিন্তু আমি করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার পর আপনারা যে ভালবাসা দেখিয়েছেন; এর তুলনায় আমার শ্রম অত্যন্ত নগণ্য। যতবারই বড় বিপদের সম্মুখীন হয়েছি; মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ততবারই আমার পাশে দাঁড়িয়েছেন। এটা আমার সৌভাগ্য।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি অনুযায়ী হবিগঞ্জ কৃষি বিশ্ববিদ্যালয় ও শেখ হাসিনা মেডিক্যাল কলেজ বাস্তবায়ন করায় গতকাল বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলার নিজামপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত ব্যক্তিত্ব ও প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এমপি আবু জাহির আরও বলেন, আমি আক্রান্ত হওয়ার পর বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান, রাজনৈতিক, সামাজিক-সাংস্কৃতিক, পেশাজীবী সংগঠনসহ ব্যক্তিগত উদ্যোগেও জেলাজুড়ে মিলাদ-দোয়া মাহফিল এবং প্রার্থনার আয়োজন করা হয়েছে। দেশের বাইরেও দলীয় নেতাকর্মীদের পাশাপাশি প্রবাসী হবিগঞ্জবাসী দোয়ার আয়োজন করেছেন। সকলের দোয়ায় মহান আল্লাহ রাব্বুল আল আমিন আমাকে সুস্থতা দান করেছেন। অতীতের ন্যায় ভবিষ্যতেও আমি আপনাদের জন্য জীবন উৎস্বর্গ করে কাজ করে যাব।
তিনি বলেন, ২০১৪ সালে নিউফিল্ডে প্রধানমন্ত্রীর জনসভায় নিজামপুরের মানুষ দলে দলে গিয়ে জনসমুদ্রে পরিণত করেছিলেন। আপনাদের উপস্থিতি সেদিন প্রধানমন্ত্রীর মন কেড়েছিল। এরপর আমার দাবির পরিপ্রেক্ষিতে তিনি আপনাদেরকে মেডিক্যাল কলেজ, কৃষি বিশ্ববিদ্যালয়, শায়েস্তাগঞ্জ উপজেলা ও বাল্লা স্থলবন্দর উপহার দিয়েছেন। আপনারাও বার বার নৌকায় ভোট দিয়ে দায়িত্ব পালন করে যাচ্ছেন। ভবিষ্যতেও এই ধারা অব্যাহত রাখবেন, উন্নয়নও চলমান থাকবে ইনশাল্লাহ।
নিজামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জবেদ আলী মাস্টার এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ডাঃ কুতুব উদ্দিনের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মোতালিব ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর রহমান।
এছাড়াও বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নূর উদ্দিন চৌধুরী বুলবুল, জেলা আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট আব্দুল মোছাব্বির বকুল, সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল তালুকদার, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মোঃ আব্দুল মুকিত, জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান, উপজেলা আওয়ামী লীগ নেতা আব্দুল মতিন, নূরুল হক তালুকদার, উপজেলা যুবলীগের আহবায়ক ও ইউপি চেয়ারম্যান তাজ উদ্দিন, যুগ্ম আহবায়ক সাব্বির আহমেদ রনি, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ সেবুল আহমেদ, সদর উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি রিয়াজ উদ্দিন জুনেদ, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী সুজাত প্রমুখ।
পবিত্র কোরআন থেকে তিলাওয়াত ও গীতা পাঠের মধ্য দিয়ে সংবর্ধনা অনুষ্ঠানের শুরু হয়। এরপর আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠন, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন, প্রতিষ্ঠান এবং ব্যক্তিগত পক্ষ থেকে এমপি আবু জাহিরকে সম্মাননা স্মারক, ফুলের তোড়া, নৌকা প্রতীক এবং ফুলের মালা দিয়ে বরণ করা হয়। এ সময় দলমত নির্বিশেষে দুই সহশ্রাধিক লোকজন উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com