মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:৪০ অপরাহ্ন

চুনারুঘাটে ‘এ্যাসাইনমেন্ট’ জমা দিতে গিয়ে ধর্ষণের শিকার স্কুলছাত্রী

  • আপডেট টাইম শনিবার, ১৪ নভেম্বর, ২০২০
  • ৩২৬ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাটে স্কুলে ‘এ্যাসাইনমেন্ট’ জমা দিতে গিয়ে ৭ম শ্রেণির ছাত্রী ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে দুই কলেজছাত্রের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।
গতকাল শুক্রবার দিবাগত রাত ২টার দিকে স্কুলছাত্রীর মা বাদি হয়ে চুনারুঘাট থানায় মামলাটি দায়ের করেন। মামলার আসামিরা হলো, উপজেলার উত্তর পাকুরিয়া গ্রামের আব্দুল কাইয়ুম সরকারের ছেলে চুনারুঘাট সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র জিসান সরকার (২২) ও তার বন্ধু একই গ্রামের রাব্বি (২০)। নির্যাতিতা স্কুলছাত্রী চুনারুঘাট দণিাচরণ পাইলট উচ্চ বিদ্যালয় (ডিসিপি)-এর ৭ম শ্রেণিতে অধ্যায়নরত।
স্কুলছাত্রীর বাবা অভিযোগ করেন, তার মেয়ের সাথে প্রেমের সম্পর্ক ছিল জিসান সরকারের। গত বৃহস্পতিবার বেলা দেড়টায় ওই ছাত্রী স্কুলের ‘এ্যাসাইনমেন্ট’ জমা দিয়ে বাড়ি ফিরছিল। এ সময় জিসান ঘুরতে যাওয়ার কথা বলে কলেজ সংলগ্ন একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় জিসানের বন্ধু রাব্বি ধর্ষণে সহযোগিতা করে।
বাড়িতে ফেরার পর স্কুলছাত্রী অসুস্থ্য হয়ে পড়লে পরিবারের লোকজনকে বিষয়টি জানায়। পরে তাকে (স্কুলছাত্রী) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। চুনারুঘাট থানাকে বিষয়টি জানালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে প্রাথমিক সত্যতা পায়।
এ ব্যাপারে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলী আশরাফ বলেন, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ছেলেটির সাথে মেয়েটির প্রেমের সম্পর্ক ছিল। এ ঘটনায় মামলা রেকর্ড করা হয়েছে এবং আজ (শুক্রবার) মেয়েটির ডাক্তারি পরীা হবে।’

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com