শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নবীগঞ্জের দেবপাড়া ইউপি নির্বাচন চেয়ারম্যান প্রার্থী কুহিনুর পাঠানের দোয়া আশীর্বাদ ও সমর্থন কামনা

  • আপডেট টাইম মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০
  • ৪১৯ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থী হচ্ছেন যুক্তরাজ্য প্রবাসী কুহিনুর পাঠান। সময় ও পরিস্থিতি অনুকূলে থাকলে ইউনিয়ন পরিষদ নির্বাচন করবেন তিনি। বিভিন্ন কর্মকা-ে আলোচনায় আছেন তিনি। দেবপাড়া ইউনিয়নের মানুষের সুখে দুঃখে কুহিনুর পাঠান সর্বদা পাশে ছিলেন। করোনার এই মহামারীর মধ্যেও স্বাস্থ্য সুরা নিশ্চিত করতে মানুষকে সচেতন হওয়ার আহবান জানিয়ে আসছেন দেবপাড়া ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী কুহিনুর পাঠান। সাধ্য অনুযায়ী খাদ্য সহায়তা বিতরণ করেছেন তিনি।
যুক্তরাজ্য প্রবাসী কুহিনুর পাঠান চেয়ারম্যান প্রার্থী হলে তার পে যুবসমাজের বিরাট একটি অংশ কাজ করবে বলে তিনি আশা করছেন। এছাড়াও কুহিনুরের রয়েছে নিজস্ব ভোট ব্যাংক।
এ ব্যাপারে কুহিনুর পাঠান বলেন, বিশ্ব এখন কান্তিকাল অতিক্রম করছে, করোনার মহামারীর মধ্যে মানুষ অসহায় হয়ে পড়েছেন, পর্যাপ্ত পরিমাণ খাদ্য সহায়তা মানুষ পাচ্ছেনা, সময় এবং পরিস্থিতি অনুকূলে থাকলে ও সুষ্ঠু নির্বাচনের পরিস্থিতি পরিলতি হলে আমি দেবপাড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচন করবো। আমি সকলের দোয়া, আশীর্বাদ, সমর্থন ও সহযোগিতা কামনা করছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com