বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

শহীদ জিয়ার শাহাদত বার্ষিকীতে গউছ দমন পিড়ন করে বেশি দিন ক্ষমতায় টিকে থাকা যায় না

  • আপডেট টাইম শনিবার, ৩১ মে, ২০১৪
  • ৫১২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৩ তম শাহাদত বার্ষিকী পালিত হয়েছে। গতকাল শুক্রবার বাদ মাগরিব জেলা বিএনপি আয়োজিত আলোচনা সভা, মিলাদ মাহফিল ও তবারক বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও হবিগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক মেয়র আলহাজ্ব জি কে গউছ।
জেলা বিএনপির সহ-সভাপতি এডঃ খালেকুজ্জমান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় মেয়র জি কে গউছ বলেন- জিয়া পরিবারের বিরুদ্ধে মামলা করে শহীদ জিয়ার প্রতিষ্ঠিত বিএনপিকে দমন করা যাবে না। রাষ্ট্র পরিচালনায় দীর্ঘ অভিজ্ঞতা সম্পন্ন বিএনপির জনপ্রিয়তা এখন অতীতের যে কোন সময়ের চেয়ে বেশি। বিএনপির এ জনপ্রিয়তাকে ভয় পেয়েই আওয়ামীলীগ তত্ববধায়ক সরকারের অধীনে নির্বাচন দেয়নি। তিনি বলেন, আওয়ামীলীগ এখন র‌্যাব ও পুলিশ নির্ভরশীল রাজনৈতিকদল। দমন পিড়ন করে বেশি দিন ক্ষমতায় টিকে থাকা যায় না। আওয়ামীলীগ যে অগতান্ত্রিক কার্যক্রম শুরু করেছে সুযোগ হলেই জনগণ ব্যালটের মাধ্যমে এর জবাব দিবে। তিনি বলেন, বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে রাজনৈতিকভাবে হেয় করার জন্য সরকার উঠেপরে লেগেছে। কিন্তু সরকারকে মনে রাখতে হবে, শহীদ জিয়াউর রহমানের সততাকে এদেশের মানুষ যেভাবে শ্রদ্ধার সাথে স্মরন করে ঠিক সেভাবে তারেক রহমানের সততাও আজ প্রমানিত হয়েছে। কারণ ৮ বছর অতিবাহিত হলেও সাবেক তত্ববধায়ক ও বর্তমান আওয়ামীলীগ সরকার তারেক রহমানের বিরুদ্ধে একটি দুর্নীতির মামলাও প্রমান করতে পারেনি।
জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান চৌধুরী ও এডভোকেট হাজী নুরুল ইসলামের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন এডঃ নুর খান, মাহফুজ আলী খান, এডঃ সামছু মিয়া চৌধুরী, এডঃ মঞ্জুর উদ্দিন আহমেদ শাহীন, সফিকুর রহমান ফারছু, গোলাম কিবরিয়া চৌধুরী বেলাল, হাজী এনামুল হক, নুরুল আনাম খান টিপু, আলহাজ্ব আব্দুল কাদের চৌধুরী সোহেল, এম জি মুহিত, এডঃ এস এম বজলুর রহমান, এডঃ রমিজ মিয়া, গোলাম মোস্তফা রফিক, মীর আব্দুল আউয়াল, আব্বাস উদ্দিন, আজিজুর রহমান কাজল, মোহাম্মদ নাহিজ, মাহবুবুর রহমান আওয়াল, ফারুক আহমেদ, সৈয়দ রিয়াজ উদ্দিন, তাজুল ইসলাম চৌধুরী ফরিদ, মিয়া মোঃ ইলিয়াছ, আমিনুল ইসলাম বাবুল, মফিজুর রহমান বাচ্চু, নুরুল ইসলাম নানু, জালাল আহমেদ, মর্তুজা আহমেদ রিপন, আব্দুল্লাহিল কাফি, শাহ মশিউর রহমান কামাল, অধ্যক্ষ কারী মিজানুর রহমান চৌধুরী, মহসিন সিকদার, জয়নাল আবেদীন, শফিকুর রহমান সফিক, এমদাদুল হক ইমরান প্রমূখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com