শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

বাহুবলে প্রেমিককে হাত-পা বেঁধে নির্যাতন ১০ জনের বিরুদ্ধে মামলা ॥ গ্রেফতার ২

  • আপডেট টাইম মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০
  • ৩৩৬ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলে প্রেমিকার বাড়িতে নিমন্ত্রণ করে নিয়ে হাত-পা বেঁধে বর্বর নির্যাতনের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। গতকাল সোমবার দুপুরে নির্যাতনের স্বীকার কলেজ ছাত্র ফয়ছলের মা রাবিয়া বেগম বাদী হয়ে ১০ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা ৫/৬ জনকে আসামি করে বাহুবল মডেল থানায় এ মামলা দায়ের করেন। এদিকে মামলার এজাহারভূক্ত আসামি সালাহউদ্দিন ও এমরান নামের দুইজনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছে পুলিশ। উল্লেখ্য, শুক্রবার দিবাগত রাতে বাহুবল উপজেলার লামাতাসি ইউনিয়নের দ্বিমুড়া প্রামে প্রেমিককে নিমন্ত্রণ করে নিয়ে হাত পা বেধে নির্যাতনের ঘটনা ঘটে। নির্যাতনের শিকার ওই প্রেমিকের নাম ফয়সল মিয়া (২২)। তিনি চুনারুঘাট উপজেলার হাসারগাও গ্রামের আসান উল্লার ছেলে। সে বৃন্দাবন সরকারি কলেজের অনার্স ৪র্থ বর্ষের ছাত্র।
মামলার বাদি মা রাবেয়া বেগম এজাহারে উল্লেখ করেন, তার ছেলে ফয়সল আহমেদ হবিগঞ্জ বৃন্দাবন সরকারি কলেজে অর্থনীতি বিভাগে অধ্যায়নরত। আর এ সুবাদে একই কলেজের শিার্থী বাহুবল উপজেলার দ্বিমুড়া গ্রামের কুয়েত প্রবাসী আব্দুল হাইর মেয়ে মাহফুজা আক্তার লিজার সাথে গড়ে উঠে প্রেমের সম্পর্ক। ভালবাসার সুত্র ধরে ফয়ছল প্রায়ই লিজার বাড়িতে আসা-যাওয়া করতো। এক পর্যায়ে লিজা তাদের প্রেমের সম্পর্কের কথা লিজা তার মাকে জানায় এবং ফয়সলকে তার মায়ের সাথে পরিচয় করিয়ে দেয়। ঘটনার দিন অর্থাৎ ৩০ অক্টোবর ফয়সলকে লিজার মা জাহানারা আক্তার লিপি তাদের বাড়িতে আমন্ত্রণ জানান।
শুক্রবার সন্ধ্যায় প্রেমিকার বাড়ি দ্বিমুড়া গ্রামে লিজার বাড়িতে যান ফয়সল। রাত সাড়ে ১০ টার দিকে ফয়সলকে হাত-পা বেঁধে বর্বর নির্যাতন করেন লিজার স্বজন ও প্রতিবেশীরা। সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত ফয়সলকে বেধড়ক মারধর করা হয়। সেখান থেকে ফয়ছলের পরিবার তাকে উদ্ধার করে প্রথমে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল ভর্তি করেন। সেখানে তার অবনতি ঘটলে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা এসআই ফোয়াদ হাসান এ প্রতিবেদককে জানান, ঘটনার রাতে ওই গ্রামে চোর ধরা হয়েছে মর্মে তিনি সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থলে যান। এসময় উভয় পক্ষের মুরুব্বীগণ সমঝোতায় বিষয়টি মিমাংসার জন্য চেষ্ঠা করছিলেন। তিনি বলেন এসময় ভিকটিম ফয়ছলকে নির্যাতনের বিষয়ে কেউ কিছু বলেনি বা এধরণের কোন আলামতও পাওয়া যায়নি। শেষে সমঝোতার মাধ্যমে ফয়ছলকে জিম্মায় নেন তার অভিভাবক।
তবে ভিডিও ভাইরাল হওয়ার পর পুলিশ দ্রুত অভিযান চালিয়ে জিজ্ঞাসাবাদের জন্য মাওলানা আজগর আলীর ছেলে মইন উদ্দিন এমরান ও আব্দুল কাইয়ুমের ছেলে সালহ উদ্দিনকে আটক করা হয়। পরে তাদের গ্রেফতার দেখিয়ে সোমবার বিকালে আদালতে সোপর্দ করা হয়েছে বলে তদন্ত কর্মকর্তা জানান। বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, ইতিমধ্যে এ ঘটনার সাথে জড়িত দুইজনকে আটক করে কোর্টের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে এবং বাকি আসামীদেরকে আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com