শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

মুসলিম উম্মা’র বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে ফ্রান্সÑমাওঃ আবু ছালেহ্ ছাদী

  • আপডেট টাইম শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০
  • ৪০১ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ ইসলামী সংগ্রাম পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি মাওলানা আবু ছালেহ ছাদী বলেছেন, বিশ্ব জগতের শান্তির দূত বিশ্বনবী মুহাম্মাদুর রাসুলুল্লাহ (সাঃ) এর অবমাননা বিশ্বের প্রায় ২০০ কোটি মুসলমান বরদাশত করবে না। ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্টপোষকতায় নবী (সাঃ) এর ব্যঁঙ্গচিত্র কার্টুন প্রকাশ করায় সারা বিশ্বের মুসলমানদের হৃদয়ে রক্তক্ষরণ হয়েছে। মুসলিম উম্মাহর বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে ফ্রান্স। ফ্রান্সের পণ্য বর্জন ও সকল কুটনৈতিক সম্পর্ক ছিন্ন করে ওদের উচিৎ শিক্ষা দিতে হবে। ফ্রান্সের কুলাঙ্গার প্রেসিডেন্ট ম্যাক্রো প্রকাশ্যে মা না চাওয়া পর্যন্ত মুসলমানদের আন্দোলন অব্যাহত থাকবে। ফ্রান্সে নবী (সাঃ) এর ব্যঙ্গঁচিত্র প্রকাশের প্রতিবাদে অচিরেই জাতীয় সংসদ ডেকে নিন্দা প্রস্তাব পাশ করতে হবে এবং ফ্রান্সের রাষ্ট্রদূতকে তলব করে এর প্রতিবাদ জানাতে হবে। বাংলার মুসলমান আর ফ্রান্সের দুতাবাস দেখতে চায় না, অবিলম্বে ফ্রান্সের দূতাবাস সরিয়ে নিতে হবে।
গতকাল বৃহস্পতিবার ১১টায় স্থানীয় হবিগঞ্জ শিরিষতলা হতে ইসলামী সংগ্রাম পরিষদের উদ্যোগে এক বিশাল বিক্ষোভ মিছিল বের হয়। ইসলামী সংগ্রাম পরিষদ হবিগঞ্জ এর ভারপ্রাপ্ত সভাপতি মাওলানা আবু ছালেহ ছাদী’র সভাপতিত্বে বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে বক্তব্য রাখেন- প্রিন্সিপাল মাওলানা আবদাল হোসেন খান, মুফতি সিরাজুল ইসলাম মীরপুরী, মাওলানা লোকমান ছাদী, মাওলানা আনোয়ার আলী, মাওলানা আজিজুর রহমান মানিক, মাওলানা আঃ নূর, মাওলানা জাবের আল হুদা চৌধুরী, আলহাজ্ব মহিব উদ্দিন আহমদ সোহেল, মাওলানা নিয়াজুর রহমান নিয়াজ, মাওলানা সুহাইল আহমদ, মাওলানা আঃ কাইয়ুম, মাওলানা শরীফ উদ্দিন, মাওলানা রফিকুল ইসলাম হরষপুরী প্রমুখ। এছাড়া বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করেন মাওলানা আজিজুল হক, মাওলানা আঃ হাই দৌলতপুরী, সাবেক কমিশনার আঃ মজিদ, মাওলানা নাজমুল হুদা চৌঃ, মাওলানা জুনাইদ আহমদ, মাওলানা খলিলুর রহমান, মাওলানা কাসিম বিল্লাহ নোমান, মাওলানা সিরাজুল ইসলাম, মাওলানা লুৎফুর রহমান, মাওলানা আলী আহমদ, যাকারিয়া চৌধুরী, মাওলানা নোমান আহমদ, মাওলানা আশিকুর রহমান, মাওলানা ফয়জুর রহমান, মাওলানা তাজুল ইসলাম সহ উপজেলা ও পৌরসভার বহু নেতৃবৃন্দ।
ইসলামী সংগ্রাম পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি মাওলানা আবু ছালেহ ছাদী এর নেতৃত্বে দুপুর সাড়ে ১১টায় হবিগঞ্জ শিরিষতলা হতে হাজার হাজার তৌহিদী জনতার মিছিল বের হয়। তৌহিদী জনতার তাকবীর ও শ্লোগানে প্রকম্পিত হয় হবিগঞ্জ এর রাজপথ। শহর প্রদণি করে আবারো শিরিষতলায় জমায়েত হন। ইসলামী সংগ্রাম পরিষদের সভাপতি আল্লামা নুরুল ইসলাম ওলীপুরী অসুস্থ থাকায় তিনি মিছিলে অংশগ্রহণ করতে পারেননি। তিনি সকলের কাছে দুআ প্রার্থী। দুআর পূর্বে ইসলাম সংগ্রাম পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি মাওলানা আবু ছালেহ ছাদী আজ শুক্রবার বাদ জুমআ প্রত্যেক উপজেলায় সংগ্রাম পরিষদের দায়িত্বশীল নেতৃবৃন্দের মাধ্যমে বিােভ মিছিল বের করার কর্মসূচী ঘোষণা করেন। পরিশেষে ইসলামী সংগ্রাম পরিষদের উপদেষ্টা চুনারুঘাট শামছুল উলুম মাদ্রাসার মুহতামিম আল্লামা জহুর আলীর দু’আর মাধ্যমে সভার সমাপ্তি হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com