বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৯:২২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত প্রাঙ্গণে বিপুল পরিমাণ মাদক ধ্বংস শহরে টমটম স্ট্যান্ডের দখল নিয়ে সংঘর্ষে নিহত ব্যবসায়ী রশিদের দাফন সম্পন্ন শায়েস্তাগঞ্জের ২ পা হারানো স্কুল ছাত্রী নদীকে মানবিক সহায়তা নবীগঞ্জে অবৈধ যানবাহন আটকে পুলিশের অভিযান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডাব্লিউএইচও এর কো-চেয়ারম্যান মনোনীত হওয়ায় হবিগঞ্জ পৌর স্বেচ্ছাসেবকলীগের আনন্দ র‌্যালী বাহুবল সন্তান নিয়ে পালিয়ে যাওয়া পিতার কবল থেকে শিশু উদ্ধার তাসনোভা-শামীম ফাউন্ডেশন ও মরহুম আব্দুল মালেক এন্ড আয়াত আলী স্মৃতি সংঘের যৌথ উদ্যোগে শীতবস্ত্র বিতরণ হবিগঞ্জে বাড়ছে ঠান্ডা জনিত রোগ এক সপ্তাহে ৩৫০ শিশু আক্রান্ত হবিগঞ্জে নতুন করে ৪ জন করোনা ভাইরাসে আক্রান্ত শেখ হাসিনা দেশকে এমনভাবে গড়তে চান যেন সারাবিশ্ব অবাক হয়ে দেখে-এমপি আবু জাহির
ইসলামি ব্যাংকের এক গ্রাহকের ২ লাখ ৪৪ হাজার টাকা উধাও

ইসলামি ব্যাংকের এক গ্রাহকের ২ লাখ ৪৪ হাজার টাকা উধাও

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ ইসলামি ব্যাংকের এক গ্রাহকের ২ লাখ ৪৪ হাজার টাকা উধাও হয়ে গেছে। শহরের মোহনপুর এলাকার বাসিন্দা মৃত আব্দুল সাত্তারের পুত্র সফিক মিয়া ওই ব্যাংকের হিসাব নং-১৩৫৫ তে বিভিন্ন সময় টাকা জমা ও উত্তোলন করেন। গত ২৭ অক্টোবর সকাল ১১টার দিকে তিনি ওই ব্যাংকে এসে ক্যাশ থেকে ২ লাখ ৪৪ হাজার টাকা উত্তোলন করেন। এর কিছুক্ষণের মধ্যেই তার টাকা উধাও হয়ে যায়। এ নিয়ে তিনি ব্যাংকে হৈ চৈ শুরু করেন। পরে ব্যাংকের ভেতর থাকা মানুষজন জড়ো হয়। কিন্তু টাকা পাওয়া যায়নি। বিষয়টি ম্যানেজারসহ অন্যান্যদের অবগত করে থানায় অভিযোগ করেন। থানার এএসআই নজরুল ইসলাম জানান, অভিযোগটির বিষয়ে তদন্ত চলছে।
এ বিষয়ে ব্যাংক ম্যানেজার ওয়ালী উল্লাহ জানান, সিসি ক্যামেরার ফুটেজ বিশ্লেষন করে দেখা যায় সফিক মিয়া সকাল ১০টা ২৮ মিনিটে ব্যাংকে আসেন এবং ১০টা ৪৮মিনিটে টাকা উত্তোলন করে বের হয়ে যান। আবার ১১টা ৩৩ মিনিটে ব্যাংকে এসে বলেন, তার টাকা উধাও হয়ে গেছে। কিন্তু সিসি ক্যামেরায় এর সত্যতা পাওয়া যায়নি।
এদিকে ভুক্তভোগী গ্রাহকদের অভিযোগ ব্যাংকের ভেতর ও বাহির থেকে একটি চক্র এরকমভাবে অনেকের টাকা হাতিয়ে নিচ্ছে। আর এ ব্যাংকে বেশি গ্রাহকের সমাগম হওয়ায় প্রতারকরা সুযোগ নিচ্ছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com