বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

ডাকঘর মসজিদে ফ্রি কোরআন শিক্ষা শুরু

  • আপডেট টাইম শনিবার, ৩১ মে, ২০১৪
  • ৩৫৬ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ শহরের প্রধান ডাকঘর এলাকা জামে মসজিদে যুবক ও বয়স্ক পুরুষদের জন্য ফ্রি কোরআন শিক্ষার আয়োজন করা হয়ছে। ১ জুন থেকে ৩১ জুলাই পর্যন্ত ২ মাস ব্যাপি এ কোরআন শিক্ষা অনুষ্ঠান চলবে। প্রতিদিন এশার নামাজের পর ৪০ মিনিট এবং রমজান মাসে যোহরের নামাজের পর ৪০ মিনিট কোরআন শিক্ষা দেয়া হবে। এতে কোরআন শিক্ষায় আগ্রহীরা নির্ধারিত সময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন ডাঃ মুফতি মুহাম্মদ তাহির উদ্দিন সিদ্দিকি।
এছাড়া রাজনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পার্শ্বে হিফজুল কোরআন মহিলা মাদ্রাসায় ১ রমজান থেকে ২৬ রমজান পর্যন্ত মহিলা ক্বারী দ্বারা মহিলাগণকে সহি ভাষায় কোরআন শিক্ষা দেয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com