বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:৩৫ পূর্বাহ্ন

নবীগঞ্জে নিখোঁজের ৪ দিনের মাথায় ধান ক্ষেতে অটোরিকশা চালক এর লাশ

  • আপডেট টাইম বুধবার, ২৮ অক্টোবর, ২০২০
  • ৪৭৭ বা পড়া হয়েছে

ছনি চৌধুরী, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জে অটোরিকশা চালক আবিদ উল্লা সেজু নিখোঁজ হওয়ার ৪দিনের মাথায় ধান ক্ষেত থেকে লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দুপুরে নবীগঞ্জ-হবিগঞ্জ রোডস্থ পৌর এলাকার পূর্ব তিমিরপুর (এমআরসি ব্রিক ফিল্ড) এর নিকটবর্তী ধান ক্ষেত থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত সেজু নবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের গুজাখাইর গ্রামের সাহিদ উল্লাহ’র পুত্র। জানা যায়, নবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের গুজাখাইর গ্রামের সাহিদ উল্লাহ’র পুত্র আবিদ উল্লাহ সেজু গত শনিবার (২৪ অক্টোবর) দুপুরে খাওয়া দাওয়া শেষে অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হন। কিন্তু ওইদিন গভীর রাত হয়ে গেলেও তিনি আর ফিরে আসেননি। এমনকি তার মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়। পরিবারের ধারণা, রাতের কোনো এক সময় অটোরিকশা চালানো অবস্থায় রিকশাসহ নিখোঁজ হন সেজু। এরপর তার আত্মীয়স্বজনসহ সম্ভাব্য সকল স্থানে যোগাযোগ করেও তার কোনো সন্ধান পাওয়া যায়নি। পরে গত রবিবার (২৫ অক্টোবর) আবিদ উল্লাহ সেজুর পরিবারের পক্ষ থেকে নবীগঞ্জ থানায় একটি জিডি করা হয়। নিখোঁজ ডায়েরি পর থেকেই পুলিশ বিভিন্ন স্থানে সেজুর সন্ধান চালায়। এদিকে নিখোঁজের ৪দিনের মাথায় গতকাল মঙ্গলবার সকালে নবীগঞ্জ পৌরসভার ৯নং ওয়ার্ডের পূর্ব তিমিরপুর এমআরসি ব্রিক ফিল্ডের পার্শ্ববর্তী ধান ক্ষেতে একটি লাশ পড়ে দেখেন স্থানীয়রা। পরে পুলিশকে খবর দিলে নবীগঞ্জ থানার ওসি মোঃ আজিজুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুরতহাল রিপোর্ট তৈরী করে লাশ উদ্ধার করেন। তবে আবিদ উল্লাহ সেজুর অটোরিকশার কোনো সন্ধান পাওয়া যায়নি।
এ ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেন নবীগঞ্জ-বাহুবল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী। ময়না তদন্তের জন্য লাশ হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।
এ প্রসঙ্গে নবীগঞ্জ-বাহুবল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন-আমরা বিষয়টি গভীরভাবে তদন্ত করছি, মৃতদেহটি পচে গেছে, গলায় গামছা বাধা ছিল। আমরা আশা করছি অতি দ্রুত এই ঘটনার রহস্য উদঘাটন করতে পারব।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com