বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

হবিগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন ১০জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ২ পদে ১৫ সেপ্টেম্বর নির্বাচন

  • আপডেট টাইম সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০১৩
  • ৬২০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী কমিটির নির্বাচনে ২৪ পদের মধ্যে ১০জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছে। যুগ্ম সম্পাদক এর ১টি পদের বিপরীতে ২ জন এবং সদস্যের ১২টি পদের বিপরীতে ১৩ জন মনোনয়নয় পত্র দাখিল করায় এ দু’পদে ১জন করে প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার না করলে আগামী ১৫ সেপ্টেম্বর এ দু’পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।
৪ বছর মেয়াদী জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী কমিটির বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতরা হলেন সহ-সভাপতির ৩টি পদে 222মর্তুজ আলী, আব্দুর রহমান ও জিয়াউল হাসান তরফদার মাহীন, সহ-সাধারণ সম্পাদক পদে আমিনুর রশিদ এমরান, কোষাধ্যক্ষ কোষাধ্যক্ষ শাহ ফখরুজ্জামান, উপজেলা সদস্যের ২টি পদে হবিগঞ্জ সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক আব্দুর রশিদ তালুকদার ইকবাল ও লাখাই উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মুশফিউল আলম আজাদ। সংরক্ষিত মহিলা সদস্যর ২টি পদে শওকত আরা চৌধুরী ও নুসরাত মুশফিক।
২টি যুগ্ম-সম্পাদক পদের বিপরিতে ৩টি মনোনয়নপত্র জমা পড়েছে। এর মধ্যে ফরহাদ হোসেন কলির নেতৃত্বাধীন প্যানেল থেকে বর্তমান যুগ্ম-সম্পাদক এডভোকেট সুলতান মাহমুদ ও বদরুল আলম এবং অপর প্রার্থী আহসানুল হক সুজা মনোনয়ন দাখিল করেন। সদসের ১২টি পদের বিপরীতে ১৩ মনোনয়নপত্র দাখিল করেন। এর মধ্যে ফরহাদ হোসেন কলির প্যানেল থেকে (১২জন) মনোনয়ন পত্র দাখিল কারীগণ হলেন, আব্দুল মোতালিব মমরাজ, এনামুল হক সেলিম, শংখ শুভ্র রায়, আজম উদ্দিন, মঈন উদ্দিন তালুকদার সাচ্চুু, মহিউদ্দিন চৌধুরী পারভেজ, শফিকুজ্জামান হিরাজ, এডভোকেট বিভৎসু চক্রবর্তী বিভু, আবুল কালাম, তাজ উদ্দিন, শাহেদ আহমেদ ও ইব্রাহিম খলিল সোহেল এবং অপর প্রার্থী মহিবুর রহমান টিপু মনোনয়ন পত্র জমা দেন।১শেষ পর্যন্ত এ দু’টি পদে ১জন করে মনোনয়নপত্র প্রত্যাহার না করলে আগামী ১৫ সেপ্টেম্বর গোপন ব্যালটের মাধ্যমে ৬৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।
গতকাল রবিবার মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন ওই ২৬ প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। উল্লেখ্য, ক্রীড়া সংস্থার সভাপতি পদে পদাধিকার বলে জেলা প্রশাসক এবং সহ-সভাপতি পদে পুলিশ সুপার ও অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক দায়িত্ব পালন করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com