মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে আওয়ামী লীগের দুই নেতার নির্বাচনী সভাকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আহত ২০ রাজধানীর উত্তরা এলাকায় পুলিশের বিশেষ অভিযান ॥ নবীগঞ্জের কলেজ ছাত্র তাহসিন হত্যা মামলার আসামী শাফি গ্রেফতার বাংলাদেশের স্বাধীনতা অর্জনে নাট্যকর্মীদের অবদান অনস্বীকার্য- এমপি আবু জাহির পুলিশের দায়েরকৃত মামলায় যুবদল ও ছাত্রদলের চার নেতা কারাগারে জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলেয়া আক্তারকে হবিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছা খোশ আমদেদ মাহে রমজান সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় চুনারুঘাটের প্রবাসী যুবক নিহত প্রবাসে সাংবাদিকতায় অনন্য অবদান রাখায় নবীগঞ্জের সাংবাদিক মতিউর মুন্নাকে গ্রিসে বাংলাদেশ দূতাবাসের সম্মাননা প্রদান মাধবপুরে নিখোঁজের ৪ দিন পর নদী থেকে হৃদয়ের লাশ উদ্ধার ক্যান্সারে আক্রান্ত সাবেক চেয়ারম্যান সত্যজিত দাশকে বাচাতে এগিয়ে আসুন

দুর্গাপূজায় স্বাস্থ্যবিধি নিশ্চিতের আহবান এমপি আবু জাহিরের

  • আপডেট টাইম বুধবার, ২১ অক্টোবর, ২০২০
  • ৩০৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ কোভিড-১৯ সংক্রমন এড়াতে সরকারের স্বাস্থ্যবিধি মেনে দুর্গাপূজার আনুষ্ঠানিকতা সম্পন্ন করার জন্য সনাতন ধর্মাবলম্বীদের প্রতি অনুরোধ জানিয়েছেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি। গতকাল মঙ্গলবার হবিগঞ্জ ও শায়েস্তাগঞ্জের পূজামন্ডপগুলোতে সরকারি সহায়তা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে সংসদ সদস্য এই আহবান জানান। পৃথক অনুষ্ঠানে তিনি বলেন, হবিগঞ্জ হচ্ছে সম্প্রীতির এলাকা। ‘ধর্ম যার যার, উৎসব সবার’ সরকারের এই শ্লোগান অনুযায়ী এখানকার ধর্মীয় উৎসবগুলোতে সকলে মিলে আনন্দ করে থাকেন। তবে এবার এক ভিন্ন পরিবেশে আমাদেরকে এই অনুষ্ঠান সম্পন্ন করতে হবে। করোনা ভাইরাস সংক্রমন থেকে বাঁচতে অবশ্যই সকলকে মাস্ক ব্যবহার করতে হবে। মন্ডপগুলোতে যেন সরকারি স্বাস্থ্যবিধি নিশ্চিত হয় সেজন্য আয়োজক কমিটিসহ সংশ্লিষ্ট সকলের দায়িত্বশীল ভূমিকার বিকল্প নেই। অন্যান্য বছরের ন্যায় এবারের দুর্গাপূজায়ও সুষ্ঠু পরিবেশ এবং সম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে তিনি প্রশাসনকে আন্তরিক থাকার আহবান জানিয়েছেন। এমপি আবু জাহির গতকাল সকাল থেকে দুপুর পর্যন্ত হবিগঞ্জ সদর উপজেলা ও পৌরসভার ৭৪টি এবং শায়েস্তাগঞ্জ উপজেলা ও পৌরসভায় ১৬টি পূজা মন্ডপে সরকারি সহায়তার ৫০০ কেজি করে চালের মূল্য হিসেবে নগদ অর্থ বিতরণ করেন।
এ সময় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাস, শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, শায়েস্তাগঞ্জ পৌরসভার মেয়র মোঃ সালেক মিয়া, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ সাখাওয়াত হোসেন রুবেল, শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মিনহাজুল ইসলাম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
এছাড়া সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান আউয়াল, শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গাজিউর রহমান ইমরান, মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তা আক্তার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ জাহানসহ পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ পৃথক অনুষ্ঠানগুলোতে অংশ নেন।
পরে এমপি আবু জাহির শায়েস্তাগঞ্জ উপজেলা আইন-শৃংখলা কমিটির মাসিক সভায় উপদেষ্টা হিসেবে উপস্থিত ছিলেন। তখন তিনি আসন্ন দুর্গাপূজা চলাকালীন সার্বিক আইন-শৃংখলা পরিস্থিতি ভাল রাখতে আন্তরিকভাবে কাজ করার জন্য উপজেলা ও পুলিশ প্রশাসনের প্রতি নির্দেশনা দিয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com