বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

শায়েস্তাগঞ্জ খাদ্য গুদামে ২ হাজার মেঃ টন ধারণ ক্ষমতা সম্পন্ন চারটি ভবন উদ্বোধন

  • আপডেট টাইম সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০১৩
  • ৪৪৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-লাখাই আসনের সংসদ সদস্য, আলহাজ্ব এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসলে দেশের মানুষ বোমাবাজি থেকে রক্ষা পায়। আর পেট ভরে ভাত খেতে পারে। এ সরকার উন্নয়নে বিশ্বাসী। শায়েস্তাগঞ্জের ন্যায় দেশের বিভিন্নস্থানে খাদ্য মজুদ রাখতে নতুন নতুন গুদাম নির্মাণ করা হচ্ছে। তিনি বলেন, আওয়ামীলীগের বিরুদ্ধে দেশে অতীতে অনেক ষড়যন্ত্র হয়েছে। আবারও এই ষড়ন্ত্রকারীরা সক্রিয় হয়েছে। বিশেষ করে নির্বাচন আসলেই ষড়ন্ত্রকারীরা অপপ্রচার শুরু করে। বিএনপি-জামাত হেফাজতের উপর ভর করে শত শত কোরআন শরীফ পুড়িয়ে দিয়েছে। এদেরকে মোকাবেলায় দলের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। জনগণের আশা আকাংখার প্রতিফলন ঘটাতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীদের বিজয়ী করতে হবে। আর এই জন্য সংগঠনের নেতাকর্মীদের এক যোগে কাজ করতে হবে। তিনি বলেন, যতই ষড়যন্ত্র-চক্রান্ত হোক না কেন আওয়ামী লীগের একটি কর্মী বেঁচে থাকতে তাদের ষড়যন্ত্র সফল হবে না। তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই বাংলাদেশে উন্নয়ন এবং উৎপাদন দিন দিন বৃদ্ধি পাচ্ছে। গত সাড়ে ৪ বছরে শায়েস্তাগঞ্জ পৌর এলাকায় প্রায় ২০ কোটি টাকার উপরে উন্নয়ন করেছি । বিগত আওয়ামী লীগ সরকারের আমলে শায়েস্তাগঞ্জকে পৌরসভায় রূপান্তরিত করেছিলাম। ভবিষ্যতে শায়েস্তাগঞ্জকে উপজেলায় রূপান্তরিত করব।
গতকাল দুপুর ২টায় তিনি খাদ্য গুদাম এর শুভ উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ তালুকদার ইকবাল, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল মুকিত, শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ ছালেক মিয়া, কাউন্সিলর মাসুদউজ্জামান মাসক, শেখ মুজিবর রহমান, ওসমান আলী মিনু, কামরুজ্জামান আল রিয়াদ, সিতার আহম্মেদ, জিতু লস্কর, জামাল আহম্মেদ দুলাল, তাহির মিয়া, মোশারফ হুসেন সাহেদ, সৈয়দ এবাদুল হক শাহিন, মোহাম্মদ আলী, আব্দুল্লাহ, শাহিন মিয়া সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি গাজীউর রহমান ইমরান, সাধারণ সম্পাদক ফখরুল হামিদ, শায়েস্তাগঞ্জ পৌর ছাত্রলীগের সভাপতি আবু আল তালহা, তাজুল ইসলাম পুলক, প্রসেন্জিত প্রমূখ ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com