বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

দূর্গাপুজায় জেলা প্রশাসন সর্বোচ্চ সতর্কতায় রয়েছে-জেলা প্রশাসক

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ২৮৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ সনাতন ধর্মের অন্যতম বৃহৎ ধর্মীয় উৎসব দূর্গাপুজাকে নিষ্কন্টক ও যথাযথ মর্যাদায় পালনের প্রস্তুতি সরকার গ্রহণ করেছে। এলক্ষ্যে হবিগঞ্জ জেলা প্রশাসন সর্বাধিক গুরুত্ব দিয়ে পূজা উদযাপনের লক্ষ্যে সরকারী, বেসরকারী সংস্থাসমূহ ও পূজা উদযাপনের সংশ্লিষ্ট সকল মহলের পরামর্শ ও সহযোগিতা সমন্বয়ের আহ্বান করছে। কোন অবস্থাতেই পূজায় শান্তিশৃংখলার অবনতি করা যাবে না বলে জেলা প্রশাসক সকলকে অবগত করেন। গতকাল বেলা ৩টায় হবিগঞ্জে নির্বিঘেœ পূজা উদযাপনের পরামর্শ সভায় তিনি এ অভিমত ব্যক্ত করেন। সভায় উপস্থিত বিভিন্ন বক্তার অভিমতে সকল প্রকার বখাটেপনা ও উশৃংখলতাকে প্রতিহত করে সুন্দর ও সুষ্ঠ পরিবেশ বজায় রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করা হয়। বিশেষ করে নিরবিচ্ছিন্ন বিদ্যুত সরবরাহের পাশাপাশি পৌর সভার রাস্তার বেহাল দশা অবসানে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আর্কষণ করা হয়। এ প্রসঙ্গে পৌরসভার রাস্তা, ড্রেনের কাজে শম্ভুকগতি নিয়ে অনেকে ক্ষোভ প্রকাশ করেন। উন্নয়ন কাজে তদারকির অভাব ও জনদুর্ভোগের প্রতি উদাসীনতা অসহনীয় হয়ে উঠেছে। সভায় বিভিন্ন উপজেলা থেকে নির্বাহী কর্মকর্তারা ভার্চ্যুয়ালী সংযুক্ত থেকে নিজস্ব মতামত ও পরামর্শ তুলে ধরেন। আইনশৃংখলা বিষয়ক জেলা কমিটির সদস্য সচিব এডিএম বিজেন ব্যানার্জীর উপস্থাপনার মাধ্যমে সভার কাজ শুরু হলে উপস্থিত সুধীবৃন্দের মতামত ও পরামর্শ বিস্তারিত উপস্থাপিত হয়। এ সময় শহরের বিভিন্ন ষ্পটে বখাটেদের উৎপাত ও রেজিস্ট্রেশনবিহীন মোটর সাইকেলের বেপরোয়া গতির চলাচল নিয়ে আইনশৃংখলা বাহিনীর দৃষ্টি আর্কষণ করা হয়।
জেলা প্রশাসক তার সমাপনি বক্তব্যে সকল অনিয়ম ও উশৃংখলতা প্রতিরোধে যথাযথ পদক্ষেপ গ্রহণের আশ্বাস প্রদান করেন।
সভায় অন্যান্যর মাঝে উপস্থিত ছিলেন এডিসি মর্জিনা আক্তার, অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদুল হাসান, পৌর মেয়র মিজানুর রহমান, জেলা আওয়ামী লীগ সেক্রেটারী এডঃ আলমগীর চৌধুরী, হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি মোঃ ইসমাইল হোসেনসহ বিজিবি ও র‌্যাবের প্রতিনিধিবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com