শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নবীগঞ্জে গৃহবধূকে গণধর্ষণ ১ ধর্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ

  • আপডেট টাইম বুধবার, ৭ অক্টোবর, ২০২০
  • ৩১১ বা পড়া হয়েছে

ছনি চৌধুরী, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়ন পরিষদের একটি পরিত্যক্ত ভবনে এক গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় পুলিশ সাড়াশি অভিযান চালিয়ে সিএনজি চালক সাইফুল ইসলাম (২৭) নামে এক যুবককে গ্রেফতার করেছে। সে মামলার এজাহারভূক্ত ২নং অভিযুক্ত বলে জানা গেছে। মঙ্গলবার রাত ১০টার দিকে আউশকান্দি ইউনিয়নের মিনাজপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত সাইফুল ওই ইউনিয়নের আলমপুর গ্রামের সাদিক মিয়ার পুত্র।
জানা যায়, গোয়েন্দা তথ্য ও তথ্য প্রযুক্তির সহায়তায় মঙ্গলবার সন্ধ্যায় নবীগঞ্জ থানার ওসি আজিজুর রহমানের নির্দেশে ওসি (তদন্ত) ও মামলার তদন্তকারী কর্মকর্তা উত্তম কুমার দাশের নেতৃত্বে পুলিশের বেশ কয়েকটি টিম আউশকান্দি ইউনিয়নের বিভিন্ন গ্রামে অভিযান পরিচালনা করে। রাত ১০টার দিকে মিনাজপুর গ্রামে অভিযান পরিচালনা করে মামলার সাইফুল কে গ্রেফতার করতে সক্ষম হয়।
নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আজিজুর রহমান বলেন, মামলার সাইফুলকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামীদেরও গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।
ধর্ষণের শিকার গৃহবধূ বাদী হয়ে ৫ অক্টোবর মঙ্গলবার ৩ জনের নাম উল্লেখ করে ও ৩ জনকে অজ্ঞাত করে ৬ জনের বিরুদ্ধে নবীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।
ধর্ষণের শিকার গৃহবধূ জানান, গত ৪ অক্টোবর রবিবার দিবাগত রাতে আউশকান্দি ইউনিয়নের একটি পরিত্যক্ত ভবনে তাকে গণধর্ষণ করা হয়েছে। পরদিন ৫ অক্টোবর সকালে ঘটনাটি জানাজানি হয়। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন পুলিশের উর্ধতন কর্মকর্তা।
রবিবার সন্ধ্যায় সিএনজি যোগে শেরপুর থেকে মজলিসপুর যাচ্ছিলেন ওই গৃহবধু। এ সময় মজলিসপুর নামিয়ে না দিয়ে গৃহবধূকে হাত পা, মুখ বেধে বিভিন্ন স্থানে নিয়ে যায় সিএনজি শ্রমিকরা। পরে আউশকান্দি ইউনিয়ন পরিষদের একটি পরিত্যক্ত ভবনে এনে রাতভর ধর্ষণ করা হয়।
ধর্ষিতা নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের কালাভরপুর গ্রামের গৃহবধূ। দীর্ঘদিন ধরে সৈয়দপুর বাজার এলাকায় ভাড়া বাসায় বসবাস করে আসছিল। কয়েক দিন আগে সে রহস্যজনক ভাবে নিখোঁজ হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com