শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জে এক বাড়িতে দুর্বৃত্তের হামলা গৃহকর্তাকে কুপিয়ে স্বর্ণালংকার-টাকা লুট

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৯ মে, ২০১৪
  • ৫০০ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার পশ্চিম বড় ভাকৈর ইউনিয়নের আমড়াখাই গ্রামের আলাউদ্দিন নামের এক ব্যক্তি কুপিয়ে আহত করে ৪ ভরি স্বর্ণ ও নগদ ১ লাখ টাকা লুটে নিয়েছে একদল দুর্বৃত্ত। আহত আলাউদ্দিনকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
জানা যায়, ওই গ্রামের আলাউদ্দিন (৫২) গতকাল বুধবার ভোর রাতে প্রকৃতিক ডাকে সারা দিতে ঘর থেকে বের হন। এ সময় পূর্ব থেকে উৎপেতে থাকা কথিপয় ব্যক্তি তার উপর হামলা চালায়। এরা ধারালো অস্ত্র দিয়ে এলোপাতারি আঘাত করে আলাউদ্দিনকে গুরুতর আহত করে। পরে এরা ঘরে প্রবেশ করে উল্লেখিত পরিমান স্বর্ণ ও টাকা লুট করে নিয়ে যায়। আহত আলাউদ্দিনের চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com