বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

শায়েস্তাগঞ্জে রঙ মেস্তুরী মুছাদ্দর আলী নিখোঁজ

  • আপডেট টাইম রবিবার, ৪ অক্টোবর, ২০২০
  • ২৫৯ বা পড়া হয়েছে

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি ॥ শায়েস্তাগঞ্জ উপজেলার বিরামচর গ্রামের রঙ মে¯’রী মোঃ মুছাদ্দর আলী নিখোঁজ হয়েছেন। শনিবার বিকালে এই মর্মে শায়েস্তাগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করেছেন নিঁেখাজ মুছাদ্দর আলীর ভাতিজা মোঃ ছায়েদ মিয়া।
এর আগে শুক্রবার দুপুরে নতুন ব্রীজ থেকে বাসযোগে ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ যাচ্ছিলেন তিনি। সেখানে একটি মাদরাসায় তার একমাত্র পুত্র মোঃ তারেক পড়ালেখা করে। তাকে দেখতেই যাচ্ছিলেন। সন্ধ্যায় তার বাবার মোবাইল নাম্বার বন্ধ পেয়ে মাকে ফোন করে জানায় তার বাবা এখনো আসেনি। পরবর্তীতে সম্ভাব্য সকল আত্মীস্বজনের সাথে যোগাযোগ করেও মুছাদ্দর আলীর সন্ধান পাওয়া যায়নি।
শায়েস্তাগঞ্জ ওসি (তদন্ত) আল মামুন বিষয়টি নিশ্চিত করে জানান-বাসযোগে ব্রাহ্মণবাড়িয়া যাবার পথে নিখোঁজ হন মুছাদ্দর আলী। তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ রয়েছে। তার সন্ধান পেতে পুলিশের পক্ষ থেকে সব ধরণের ব্যবস্থা নেয়া হচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com