শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

মার্চেন্ট এসোসিয়েশনের গণসংবর্ধনায় এমপি আবু জাহির ॥ সারা জীবন জনগণের ভালবাসা মাথায় রেখে কাজ করতে চাই

  • আপডেট টাইম শুক্রবার, ২ অক্টোবর, ২০২০
  • ৩০৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, আমার বিরুদ্ধে চক্রান্ত-ষড়যন্ত্র অনেক হয়েছে। মোকাবিলাও করেছি। এখনও চক্রান্ত থেমে নেই। তবে জনগণ আমাকে যে ভালবাসা দিয়েছে; এ ঋণ শোধ করা সম্ভব না। সারা জীবন আপনাদের এই ভালবাসা মাথায় রেখে সততা ও নিষ্টার সাথে জনসেবা করতে চাই।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র প্রতিশ্রুতি অনুযায়ী হবিগঞ্জে কৃষি বিশ্ববিদ্যালয় স্থাপনের আইন পাস হওয়ায় গতকাল বৃহস্পতিবার রাতে হবিগঞ্জ মার্চেন্ট এসোসিয়েশন আয়োজিত এক গণসংবর্ধনায় এমপি আবু জাহির এসব কথা বলেছেন। চৌধুরী বাজার নারকেল হাটায় আয়োজিত সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, শুধু কৃষি বিশ্ববিদ্যালয় নয়; হবিগঞ্জে যত অর্জন সবকিছুর কৃতিত্বই জনগণের। কারণ তাঁরা ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানিয়েছেন, আমাকে এমপি নির্বাচিত করেছেন। সেজন্যই আমি প্রধানমন্ত্রীর মাধ্যমে আপনাদের জন্য বড় উন্নয়ন প্রকল্পগুলো বাস্তবায়ন করতে পেরেছি। আজ আপনারা আমাকে যে ফুল দিয়েছেন সেই ফুল প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র প্রতি উৎস্বর্গ করতে চাই।
এমপি আবু জাহির বলেন, নিউফিল্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র জনসভায় হবিগঞ্জে ব্যাপক উন্নয়নের জন্য আমি তাঁর প্রতি কৃতজ্ঞতা জানাই। পরবর্তীতে হবিগঞ্জে মেডিক্যাল কলেজ, বাল্লা স্থলবন্দর, শায়েস্তাগঞ্জকে উপজেলায় বাস্তবায়ন ও কৃষি বিশ্ববিদ্যালয় স্থাপনের দাবি জানাই। আওয়ামী লীগের তৎকালীন প্রবীণ নেতা সুরঞ্জিত সেন গুপ্তসহ অনেকেই তখন অবাক হয়েছিলেন। তবে আমার অনুরোধে সুরঞ্জিত সেনগুপ্তও এসব দাবির প্রতি সমর্থন জানান। ওইদিনের জনসভায়ই প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব দাবি বাস্তবায়নের প্রতিশ্রুতি দেন। এরপর প্রধানমন্ত্রী কার্যালয় থেকে সংশ্লিষ্ট মন্ত্রণালয়গুলোতে চিঠি দেয়া হয়। প্রতিটি চিঠির অনুলিপি হবিগঞ্জে একমাত্র আমাকে দেয়া হয়েছিল। এরপর আমি তৎপরতা শুরু করি। অবশেষ প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতায় সবগুলো দাবিই বাস্তবায়ন হল। তিনি বলেন, আমি প্রথমবার নির্বাচিত হয়েই শিক্ষার উন্নয়নকে গুরুত্ব দিয়েছি। হবিগঞ্জে উচ্চ শিক্ষার ব্যবস্থা করেছি। বিভিন্ন এলাকায় নির্মাণ করেছি অসংখ্য স্কুল-কলেজ। বিগত দিনে শিল্পঞ্চালের ব্যাপক উন্নয়ন হয়েছে। এসবের কারণে অন্যান্য এলাকার মানুষও এখন হবিগঞ্জমুখী। যে কারণে এখানকার ব্যবসা-বাণিজ্যেরও উন্নতি হয়েছে। আমি এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চাই।
হবিগঞ্জ মার্চেন্ট এসোসিয়েশনের সভাপতি মোঃ সামছু মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব ফরিদ উদ্দিন আহমেদের পরিচালনায় গণসংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, হবিগঞ্জ পৌরসভার মেয়র মোঃ মিজানুর রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট নিলাদ্রী শেখ পুরকায়স্থ টিটু, জেলা যুবলীগের সভাপতি আতাউর রহমান সেলিম, মটর মালিক গ্রুপের সাধারণ সম্পাদক শঙ্খ শুভ্র রায়, হবিগঞ্জ মার্চেন্ট এসোসিয়েশনের সহ সভাপতি জগদিশ চন্দ্র মোদক, হাবিবুর রহমান খান, সহ সম্পাদক এমদাদুর রহমান বাবুল, মোঃ মনসুর আলী, সাংগঠনিক সম্পাদক মোঃ আজগর আলী, উৎপল কুমার রায়, সহ সাংগঠনিক সম্পাদক আহমেদ জামান খান শুভ, মঈনুল মিয়া, কোষাধ্যক্ষ মোঃ শফিকুল ইসলাম, দপ্তর সম্পাদক মফিজুর রহমান বাচ্চু, ক্রীড়া সম্পাদক আব্দুল হান্নান, সাংস্কৃতিক সম্পাদক পিন্টু দাশ, সমাজকল্যাণ সম্পাদক রতন রায়, শিক্ষা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মনসুর আহমেদ রুবেল, সদস্য মোঃ নাসির মিয়া, অমীয় রায়, শ্যামল চন্দ্র রায়, বদরুল আলম চৌধুরী, মঈন উদ্দিন খান, মহিবুর রহমান টিপু, এমএ মন্নান, জয়নাল আবেদীন শিপন, কয়েস আহমেদ, শফিউল আলম টুটুল, কাউছার আহমেদ রুমেল প্রমুখ। অনুষ্ঠানে বিভিন্ন ব্যবসায়ী, রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
পবিত্র কোরআন তেলাওয়াত ও গীতা পাঠের মধ্য দিয়ে গণসংবর্ধনা অনুষ্ঠানের শুরু হয়। অনুষ্ঠানে এমপি আবু জাহির এর হাতে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট তুলে দেন মার্চেন্ট এসোসিয়েশনসহ শতাধিক সংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com