শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

নবীগঞ্জে সুদখোরের বিরুদ্ধে অভিযোগ ॥ তদন্তে পুলিশ

  • আপডেট টাইম বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৪৪ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে এক সুদখোরের যন্ত্রনায় অতিষ্ঠ হয়ে উঠেছেন কয়েকটি পরিবার। কোন উপায় না পেয়ে অবশেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে লিখিত অভিযোগ দিয়েছেন। গতকাল থানার পুলিশ অভিযোগটি তদন্ত করেছে।
অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার গজনাইপুর ইউনিয়নের বড়ইতলা গ্রামের সুকুমার দেব এর পুত্র গৌরাঙ্গ দেব দীর্ঘদিন ধরে এলাকায় সুদের ব্যবসা করে আসছে। মানুষ তার কাছ থেকে টাকা আনলে পরে তা লাভে আসলে পরিশোধ করলেও কিছু দিন পর ফের টাকা দাবী করে। করোনা পরিস্থি’তির মাঝে এলাকার সহজ সরল মানুষকে অত্যাচার-নির্যাতন করে আসছে। অবশেষে এলাকার বেশ কয়েকজন সাক্ষরিত লিখিত অভিযোগ নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে প্রদান করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিযোগটি তদন্তপূর্বক ব্যবস্থা নিতে নবীগঞ্জ থানায় প্রেরণ করেছেন। এরই প্রেক্ষিতে নবীগঞ্জ থানা পুলিশ গতকাল মঙ্গলবার বিকেলে সরেজমিনে বড়ইতলা গ্রামে তদন্ত করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com