মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

নবীগঞ্জে কলেজ ছাত্র অপহরণ ৫০ হাজার টাকা মুক্তিপন দাবী

  • আপডেট টাইম বুধবার, ২৮ মে, ২০১৪
  • ৪০৪ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ হোসাইন বখত নামে নবীগঞ্জের এক কলেজ ছাত্রকে অপহরণ করে মুক্তিপন দাবী করছে একদল দুর্বৃত্ত। গতকাল রাতে এঘটনাটি ঘটেছে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের দক্ষিণ দৌলতপুর গ্রামের কৌশর বখত এর পুত্র আউশকান্দি র.প উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের একাদশ শ্রেণীর ছাত্র হোসাইন বখত গতকাল রাত ৮টার দিকে বাড়ী থেকে আউশকান্দি বাজারে আসে। এর পর রাত প্রায় ১১টার পর্যন্ত সে আর বাড়ী ফিরে যায়নি। বাড়ী লোকজন তার মোবাইলে ফোন করলে সে মোবাইলও রিসিভ করেনি। ফলে বাড়ীর লোকজন আউশকান্দি বাজারসহ তাকে বিভিন্ন স্থানে খোজাখুজি করতে থাকে। এর এক পর্যায়ে রাত ১২টার দিকে হোসাইনের ০১৭৩৫-৮৯০৭৭১ নম্বর মোবাইল থেকে তার মায়ের মোবাইলে ফোন করে হোসাইনকে অপহরণ করা হয়েছে বলে জানিয়ে বিকাশে ৫০ হাজার টাকা প্রেরণ করতে বলে। এ সময় দুর্বৃত্তরা হোসাইনের কান্নার শব্দ শোনায় তার মাকে। এর কিছুক্ষন পরই হোসাইনের মোবাইল থেকে দুর্বৃত্ত পূণরায় রিং করে ইংল্যান্ড প্রবাসী তার বোন জামাই সবুজের নিকট। সবুজের কাছেও দুর্বৃত্তরা ৫০ হাজার টাকা চাদা দাবী করে বিকাশে প্রেরণ করতে বলে। অন্যাথায় হোসাইনকে হত্যার হুমকি দেয় অপহরণকারীরা। সাথে সাথে সবুজ দেবপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আ.ফ.ম ফখরুল ইসলামের নিকট গিয়ে ঘটনার বর্ণনা দেন। এ সময় ফখরুল ইসলামও হোসাইনের নম্বারে ফোন করলে রিসিভ করে দুর্বৃত্তরা। কিছুক্ষন আলাপের পর এরা হোসাইনের মোবাইলটি বন্ধ করে দেয়। পরে ফখরুল ইসলাম প্রবাসী সুবজকে নিয়ে গোপলার বাজার পুলিশ ফাঁড়িতে গিয়ে ওই ঘটনা সম্পর্কে পুলিশকে অবহিত করেন।
এদিকে অপহরণের ঘটনাটি নিয়ে এলাকায় তোলপাড় শুরু হয়েছে। ঘটনার পর থেকে এলাকাবাসী হোসাইনের বাড়ীতে গিয়ে ভীড় জমায়। রাত ৩টায় এক খবর লেখা পর্যন্ত হোসাইনের কোন সন্ধ্যান পাওয়া যায়নি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com