বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৪:৩০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
মহানবী (সাঃ) এর ব্যঁঙ্গচিত্র প্রকাশের প্রতিবাদে আহলে সুন্নাত ওয়াল জামাত সমন্বয় পরিষদের মানববন্ধন ও বিক্ষোভ এমপি আবু জাহিরের আশু রোগমুক্তি কামনা মোস্তাক আহমেদ মিলুর বিবৃতি ইমামবাড়ী বাজারে বাস চেকারের হামলায় সিএনজি চালক আহত ॥ প্রতিবাদে সভা এমপি আবু জাহিরের রোগ মুক্তি কামনায় লন্ডনে মিলাদ মাহফিল মৌলভীবাজারে নৌকা বাইচে কমিটির নৌকার আঘাতে শাহজালাল তরীর ৫ জন আহত আজমিরীগঞ্জে মদসহ বাপ-বেটা আটক হবিগঞ্জ জেলা আইনজীবি সহকারী সমিতির নির্বাচন সুষ্টভাবে সম্পন্ন লাখাই উপজেলার আইন শৃংখলা কমিটির সভা শায়েস্তাগঞ্জে নিখোঁজ দুই মাদরাসা ছাত্র ঢাকায় উদ্ধার ফ্রান্সে মহানবীর ব্যঙ্গচিত্র প্রকাশের প্রতিবাদে মাধবপুরে বিক্ষোভ মিছিল
নবীগঞ্জে প্রতিপক্ষের হামলায় মা-মেয়ে আহত

নবীগঞ্জে প্রতিপক্ষের হামলায় মা-মেয়ে আহত

নবীগঞ্জ প্রতিনিধি ॥ তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে নবীগঞ্জ উপজেলার বাউসা ইউনিয়নের বাশডর গ্রামে প্রতিপক্ষের হামলায় ফয়জুন নেছা (৫৫) ও রিতা বেগম (২৮) নামে মা-মেয়ে গুরুতর আহত হয়েছে।
শনিবার রাতে এঘটনায় নবীগঞ্জ থানায় ১১ জনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে। আহত ফয়জুন নেছার স্বামী আব্দুল ওয়াহিদ বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলার আসামীরা হলেন যথাক্রমে- কাছন মিয়া, রাজা মিয়া, রুবেল মিয়া, শ্যামেলা বেগম, বাজিদ মিয়া, আজিদ মিয়া, মালিক মিয়া, আল-আমিন,কালাম মিয়া, এমরান মিয়া, এখলাছ মিয়া। মামলার বিবরণে জানা যায়, নবীগঞ্জ উপজেলার বাউসা ইউনিয়নের বাশডর গ্রামের আব্দুল ওয়াহিদের স্ত্রী ফয়জুন নেছার সাথে প্রতিবেশী আজিদ মিয়ার স্ত্রীর শ্যামেলা বেগমের ঝাড়ু দেয়াকে কেন্দ্র করে বাকবিতন্ডায় হয়। এরই জের ধরে ১৭ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে বিবাদীগন সঙ্ঘবদ্ধ ভাবে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ফয়জুন নেছার উপর হামলা চালায়। এসময় ফয়জুন নেছাকে বাচাতে তাঁর মেয়ে রিতা বেগম এগিয়ে আসলে তার উপরও এলোপাতাড়ি হামলা চালায় প্রতিপক্ষের লোকজন। হামলায় মা মেয়ে গুরুতর আহত হন। পরে তাদের আত্ম চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে আহতদে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা প্রদান করা হয়। পরে শনিবার রাতে ১১ জনকে আসামী করে মামলা দায়ের করেন ওয়াহিদ মিয়া। নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান বলেন, মামলা তদন্ত চলছে, তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com