মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

হবিগঞ্জ প্রেসক্লাবে মতবিনিময়কালে আরটিভির সিইও সৈয়দ আশিক রহমান ॥ সাংবাদিকদের গুণগত মান আরো বৃদ্ধি করতে হবে

  • আপডেট টাইম মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৬০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ দেশের জনপ্রিয় টেলিভিশন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সিইও সৈয়দ আশিক রহমান, সাংবাদিকদের গুণগত মান আরো বৃদ্ধি করতে হবে। এ জন্য প্রয়োজন প্রশিক্ষণ। একজন সংবাদকর্মীর বস্তুনিষ্ঠ সংবাদ পৃথিবীর মানুষের কাছে ছড়িয়ে পড়ছে। তাই সংবাদ পরিবেশনের পূর্বে বস্তুনিষ্টতার দিকে নজর রাখতে হবে। তিনি গতকাল সোমবার দুপুরে হবিগঞ্জ প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। তিনি আরো বলেন, আমাদের নিজেদের জন্য হলেও আরো সাংবাদিকতার গুনগতমান বৃদ্ধি করতে হবে। একটি সংবাদ মানুষ ও সমাজের মধ্যে বিশালভাবে প্রভাবিত করতে পারে। সেটি ভালও হতে পারে আবার খারাপও হতে পারে। একটি সংবাদের অনেক গুন আছে। সেটি আমাদের ভালভাবে বুঝে করতে হবে। সংবাদকর্মীদের বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করতে হবে। আরটিভি সবসময় চেষ্টা করে বস্তুনিষ্ঠ গ্রহণযোগ্য সংবাদ পরিবেশন করতে। এজন্যই আরটিভি দর্শক তালিকায় শীর্ষে রয়েছে।
হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোঃ ইসমাঈল হোসেন এর সভাপতিত্বে ও ৭১ টিভি’র হবিগঞ্জ প্রতিনিধি শাকিল চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আরটিভির উপ-বার্তা প্রধান মামুনুর রহমান খান, আরটিভির ন্যাশনাল ডেক্স ইনচার্জ রাসেল আহমেদ। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা রফিক, সাবেক সভাপতি ফজলুর রহমান, মোহাম্মদ নাহিজ, সাবেক সাধারণ সম্পাদক চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, বর্তমান সাধারণ সম্পাদক আরটিভির হবিগঞ্জ প্রতিনিধি সায়েদুজ্জামান জাহির রাসেল চৌধুরী প্রমুখ। সভায় বক্তারা আরটিভির সুনামগঞ্জ প্রতিনিধি আবেদ মাহমুদ চৌধুরীর অকাল মৃত্যুতে তার পরিবারকে সহযোগিতা করায় আরটিভি কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান। বক্তারা যে কোন সাংবাদিক বা তার পরিবারের দুর্যোগকালে স্ব স্ব মিডিয়া এগিয়ে আসবে বলে আশাবাদ ব্যক্ত করেন।
সভার শুরুতেই অতিথিদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান, হবিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সায়েদুজ্জামান জাহির। অনুষ্ঠানে হবিগঞ্জের বিভিন্ন মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com