শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

লোকড়ায় শোক সভায় এমপি আবু জাহির বঙ্গবন্ধুর নেতৃত্বে সাড়ে তিন বছরে অভূতপূর্ব অগ্রগতি হয় বাংলাদেশের

  • আপডেট টাইম বুধবার, ২ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৩৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বঙ্গবন্ধুর যুগান্তকারী আহবানে সাড়া দিয়ে বাংলার আপামর জনগণ মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিল। বঙ্গবন্ধু কেবল স্বাধীনতার মহানায়কই ছিলেন না, জাতি গঠনের কুশলী কারিগরও ছিলেন। তাঁর নেতৃত্বে মাত্র সাড়ে তিন বছরে স্বাধীনতা-উত্তর বাংলাদেশ অবকাঠামো ও সমাজ বিনির্মাণের বিভিন্ন ক্ষেত্রে অভূতপূর্ব অগ্রগতি অর্জন করে।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫তম শাহাদত বার্ষিকী উপলক্ষে হবিগঞ্জ সদর উপজেলার লোকড়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন আয়োজিত আলোচনা সভা এবং মিলাদ মাহফিলে প্রধান অতিথি’র বক্তব্যে এসব কথা বলেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা রূপকল্প ২০২১ ও রূপকল্প ২০৪১-এর আওতায় বঙ্গবন্ধুর সোনার বাংলা বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন। এজন্য আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীকেও কাজ করতে হবে। এ সময় তিনি জাতির পিতার জীবনীর বিভিন্ন দিকের ওপর আলোকপাত করেন। উপস্থিত সবাইকে যাঁর যাঁর নিজ নিজ অবস্থান থেকে জাতির পিতার আদর্শে উজ্জীবিত হয়ে দেশের উন্নয়ন ও অগ্রগতিতে কাজ করে অবদান রাখার আহ্বান জানান এমপি আবু জাহির।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রফিক আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আহমদ আলীর পরিচালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান আক্রাম আলী, সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এমএ মোত্তালিব, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুল মুকিত, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফরহাদ আহমেদ আব্বাস।
বক্তব্য রাখেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ সেবুল আহমেদ, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান, জেলা ছাত্রলীগ নেতা সাদিকুর রহমান মুকুল, সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী সুজাত, ছাত্রলীগ নেতা লিটন তালুকদার, লিমন প্রমুখ।
সভার শুরুতেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। পরে মিলাদ মাহফিল, দোয়া ও তাবারুক বিতরণের মধ্য দিয়ে আয়োজনের সমাপ্তি ঘটে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com