শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

হবিগঞ্জ জেলা চাউল কল মালিক সমিতির নতুন কমিটি গঠন

  • আপডেট টাইম সোমবার, ২৬ মে, ২০১৪
  • ৪৩৩ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ জেলা চাউল কল মালিক সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। গত শনিবার মেমার্স সুরমা অটো রাইচ মিলে এক বিশেষ সভা অনুষ্ঠিত হয়। সভায় চাউল কল মালিক সমিতির অচলাবস্থা দুরিকরণের লক্ষে ও ব্যবসায়ীদের স্বার্থ সংক্ষরণের ক্ষেত্রে সিদ্ধান্ত নেয়া হয়। মেসার্স রফিক রাইচ মিলের স্বত্বাধিকারী আব্দুল হাশিমের সভাপতিত্বে ও জহুরা আজিজ অটো রাইচ মিলের স্বত্বাধিকারী মোঃ মফিজুর রহমান বাচ্চুুর পরিচালনায় অনুষ্ঠিত সভায় জনতা অটো রাইচ মিলের স্বত্বাধিকারী আলহাজ্ব মোঃ আব্দুর রহমানকে সভাপতি ও এ আলী অটো রাইছ মিলের স্বত্বাধিকারী মোঃ আদম আলীকে সাধারণ সম্পাদক করে হবিগঞ্জ জেলা চাউল কল মালিক সমিতির নতুন কমিটি গঠন করা হয়। এই কমিটিকে ৩১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি করার দায়িত্ব দেয়া হয়।
সভায় বক্তব্য রাখেন- আলহাজ্ব ফরিদ উদ্দিন আহমেদ, আলহাজ্ব এম এ মোতালিব, মিয়া মোঃ ইলিয়াছ, আলহাজ্ব মোঃ শফর আলী, মিজানুর রহমান, ফজলে রাব্বী রাসেল, আব্দুর রশিদ খান, শেখ তারেক উদ্দিন সুমন, সিরাজুল ইসলাম বুলবুল, মইন উদ্দিন খান, আলহাজ্ব মোঃ আলী, রকিব মিয়া, শামিম আহমেদ, অমিয় রায়, মইন উদ্দিন চৌধুরী সুমন, জয়নাল আবেদীন সালেক, মোঃ আকবর হোসেন, মোঃ রহমত উল্লাহ, মোঃ জাহির উদ্দিন, ফজলুর রহমান খান, মোঃ ফরিদ মিয়া, সুশিল কুমার দাস, গীরেন্দ্র গোপ, মোঃ ফনির মিয়া প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com