বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকীতে যুবলীগের আলোচনায় জিয়াউর রহমানের মরনোত্তর বিচার দাবি করলেন এমপি আবু জাহির

  • আপডেট টাইম শনিবার, ২৯ আগস্ট, ২০২০
  • ৩৩২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, জিয়াউর রহমানের প্রত্যক্ষ মদদে ১৯৭৫ সালের ১৫ই আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ তার পরিবারবর্গকে হত্যা করা হয়। জিয়াউর রহমান বেঁচে থাকলে বাংলার মাঠিতে অন্যান্য আসামীদের মতো তার বিচার হতো। হবিগঞ্জের আওয়ামী পরিবারের পক্ষ থেকে আমি বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে একটি নিরপেক্ষ তদন্ত কমিটির মাধ্যমে জিয়াউর রহমানের মরনোত্তর বিচার দাবি করছি। বঙ্গবন্ধু বেঁচে থাকলে এই বাংলাদেশ এতদিনে বিশ্বের দররবারে উন্নত জাতির মর্যাদা লাভ করতো। তিনি ছিলেন বিশ্ব নেতা। বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ তাঁরই সুযোগ্য কন্যার মাধ্যমে পরিচালিত হচ্ছে। এই উন্নয়ন কর্মকান্ডকে ধরে রাখতে হলে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে। যুবলীগ আওয়ামী লীগের ভ্যানগার্ড হিসেবে এই দায়িত্ব পালন করবে; এটাই আমাদের প্রত্যাশা।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গতকাল শুক্রবার বিকেলে স্থানীয় শিরিষ তলায় হবিগঞ্জ জেলা যুবলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জেলা যুবলীগের সভাপতি আতাউর রহমান সেলিম এর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক ফেরদৌস আহমেদের পরিচালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী।
এছাড়াও বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা আওয়ামী লীগ সদস্য মোস্তফা কামাল আজাদ রাসেল, জেলা যুবলীগের সহ সভাপতি পৌর কাউন্সিলর গৌতম কুমার রায়, যুগ্ম সাধারণ সম্পাদক বিপ্লব রায় চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শফিকুজ্জামান হিরাজ, সমাজকল্যাণ সম্পাদক মঈন উদ্দিন চৌধুরী সুমন, বানিয়াচং উপজেলা যুবলীগের সভাপতি ইউপি চেয়ারম্যান রেখাছ মিয়া, মাধবপুর উপজেলা যুবলীগের সভাপতি ইউপি চেয়ারম্যান ফারুক পাঠান, বাহুবল উপজেলা যুবলীগের আহবায়ক সৈয়দ আব্দুল গাফফার মিলাদ, শায়েস্তাগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক ফজল উদ্দিন তালুকদার, হবিগঞ্জ পৌর যুবলীগের আহবায়ক ডাঃ ইশতিয়াক রাজ চৌধুরী, আজমিরীগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক তোফায়েল ভূইয়া, সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সাব্বির আহমেদ রনি, হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সাদিকুর রহমান মুকুল প্রমুখ।
এছাড়াও জেলা যুবলীগের সহ সভাপতি যথাক্রমে সজল রায়, শওকত আকবর সোহেল, এসএম আব্দুর রউফ মাসুক, ইঞ্জিনিয়ার ওয়াহিদুজ্জামান বাবুল, মাহবুবুর রহমান মাসুদ, শাহ মোঃ আরজু, হাজী সামছু মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান শামীম, মোতাহের হোসেন রিজুসহ জেলা যুবলীগ, হবিগঞ্জ পৌর, বিভিন্ন উপজেলা ও পৌর যুবলীগসহ আওয়ামী পরিবারের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।
শোকসভার শুরুতেই পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন যুবলীগ নেতা মাওলানা তৈয়বুর রহমান। গীতা পাঠ করেন জেলা যুবলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ পিন্টু আচার্য্য। আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের আত্মার মাগফিরাত কামনায় মোনাজাত করা হয়। পরে অস্বচ্ছলদের মধ্যে খাবার বিতরণ করেন প্রধান অতিথি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com