বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

আজমিরীগঞ্জে সরকার থেকে পাওয়া প্রতিবন্ধীর ঘর বেদখল

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০
  • ৩১০ বা পড়া হয়েছে

শেখ আমির হামজা, আজমিরীগঞ্জ থেকে ॥ আজমিরীগঞ্জে সরকার থেকে পাওয়া এক প্রতিবন্ধির ঘর দখল করেছে প্রতিবেশীরা। এ নিয়ে উপজেলা নির্বার্হী অফিসারের নিকট অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনাটি ঘটেছে আজমিরীগঞ্জ উপজেলার কাকাইলছেও ইউনিয়নের আনন্দপুর গ্রামে।
অভিযোগে জানা যায়, ওই গ্রামের মৃত আয়ুব আলীর পুত্র শারীরিক প্রতিবন্ধী মোঃ আমিরুল ইসলাম সিলেট শাহজালাল মাজারের বাবুচি হিসেবে ছোট বেলা থেকে কাজ করে আসছিলেন। বিগত ২০০৪ সালে শাহজালাল মাজার প্রাঙ্গণে প্রাক্তন ব্রিটিশ হাই কমিশনার মোঃ আনোয়ার হোসেন চৌধুরীর উপর গ্রেনেট হামলা আমিরুল ইসলাম আহত হয়ে দেশ বিদেশে চিকিৎসার পর সুস্থ্য হলেও তা দু’টি পা নষ্ট হয়ে যায়। গত ২০১৯-২০২০ অর্থ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান টিআর কাবিটা কর্মসূচির আওতায় দূর্যোগ সহনীয় বাসগৃহ নির্মাণ দূর্যোগ ব্যবস্থান প্রকল্পের আওতায় একটি ঘর উপহার পায় প্রতিবন্ধী আমিরুল ইসলাম। নির্মাণ কাজ শেষে উপজেলা নির্বাহী অফিসার ও প্রকল্প বাস্তায়ন কর্মকর্তা ঘরটি আমিরুল ইসলামকে সমজিয়ে দেন। এদিকে প্রতিবন্ধী আমিরুল ইসলাম তার পরিবারকে বাড়ীতে নিয়ে আসার জন্য ঘরটি তালাবদ্ধ করে সিলেট যান। সিলেট থেকে বাড়ীতে এসে দেখতে পান প্রতিবেশী আত্মীয় মৃত আব্দুর রহমান মিয়ার পুত্র যশো মিয়া, মামুন মিয়া, সাবান মিয়া সাইটের ওয়াল ও তালা ভেঙ্গে ঘরে মালামাল রেখেছে। আমিরুল ইসলাম এর প্রতিবাদ করলে তাকে শারিরীক নির্যাতন করে বাড়ী থেকে বের করে দেন। এ ব্যাপারে প্রতিবন্ধী আমিরুল ইসলাম গত ২৩ আগষ্ট উপজেলা নির্বাহী অফিসারের নিকট অভিযোগ দায়ের করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com