সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ০২:০১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের তরুণীকে মধ্যরাতে অপহরণ ॥ কমলগঞ্জের চা-বাগান থেকে উদ্ধার হবিগঞ্জ বিআরটিএ অফিসে জেলা প্রশাসকের ঝটিকা অভিযান ॥ দালালীর অভিযোগে আটক ৩ ২ জনকে জেল ও ১ জনকে জরিমানা জেলা সাংবাদিক ফোরামের অভিষেক অনুষ্টিত নবীগঞ্জে পানিউমদা ইউনিয়ন বিএনপির কাউন্সিল সম্পন্ন চৌধুরী বাজারে পেয়াজের মুল্য বেশি রাখার দায়ে দোকানীকে জরিমানা সন্ত্রাস দমনে পুলিশের করণীয় শীর্ষক সভা নবীগঞ্জে এমপি মিলাদ গাজীকে দারুল উলুম মাদ্রাসার বিশাল সংবর্ধনা ফুটবলার নোমানের দৃষ্টি হারানো চোখের চিকিৎসা করাতে এগিয়ে এলেন প্রবাসীরা সিলেট গণফোরামের নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাৎ করলেন আবুল হোসেন জীবন উন্নয়নের স্বার্থে আয়কর প্রদানে সকলকে উদ্বুদ্ধ করতে হবে-এমপি আবু জাহির
মাধবপুরে জাপা’র দু-গ্র“পের সংঘর্ষ সাধারন সম্পাদকসহ ২০ জন আহত মঞ্চ ও চেয়ার ভাংচুর ॥ সম্মেলন ভন্ডুল

মাধবপুরে জাপা’র দু-গ্র“পের সংঘর্ষ সাধারন সম্পাদকসহ ২০ জন আহত মঞ্চ ও চেয়ার ভাংচুর ॥ সম্মেলন ভন্ডুল

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুরে এরশাদ সমর্থিত জাতীয় পার্টির সম্মেলনে ব্যানার সাটানোকে কেন্দ্র করে গতকাল শনিবার বিকালে বি-বাদমান দু’গ্র“পের সংঘর্ষে সাবেক সাধারন সম্পাদক ও যুব সংহতি সভাপতিসহ কমপক্ষে ২০ আহত হয়েছে। এ সময় বিক্ষুদ্ধ নেতাকর্মীরা মঞ্চ ও চেয়ার ভাংচুর করে। পুলিশ লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। গুরুতর আহতদের মাধবপুর উপজেলা হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়েছে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়- এরশাদ সমর্থিত জাতীয় পার্টি মাধবপুর উপজেলা শাখার নতুন আহবায়ক কমিটি গঠনের লক্ষে গতকাল শনিবার বিকাল ৩ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে সম্মেলন আহবান করা হয়। বিকাল পৌনে ৪টার দিকে হবিগঞ্জ জেলা জাপার আহবায়ক এম এ সোবানসহ অন্যান্য নেতৃবৃন্দ সভাস্থলে এসে পৌছুলে উপজেলা জাপার সাবেক সভাপতি কদর আলী মোল্লা’র লোকজন ব্যানার সাটাতে যায়। এ সময় সাধারন সম্পাদক ওহাব মিয়ার লোকজন বাধা দেয়। এ নিয়ে দু’গ্র“পের মধ্যে সংঘর্ষ বাধে। সংঘর্ষে জাপা সাবেক সাধারন সম্পাদক ও যুব সংহতির সভাপতিসহ কমপক্ষে ২০জন আহত হয়। এ সময় বিক্ষুদ্ধ নেতাকর্মীরা মঞ্চ ও চেয়ার ভাংচুর করে। পরে পুলিশ লাঠিচার্জ করে দু’গ্র“পকে চত্রভঙ্গ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ পরিস্থিতিতে জেলা নেতারা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন। সংঘর্ষে আহত সাবেক সাধারন সম্পাদক ওহাব মিয়া (৫০), তার ছেলে আল আমিন (১৮), যুব সংহতির সভাপতি কাউছার আহম্মেদ (৩৮), তার ছেলে আল আমিন প্রিতম (১৭), শিরু মিয়া (৪০), সাদ্দাম হোসেন (২২), আশরাফুল ইসলাম (২৩), সুজন মিয়া (২২) কে মাধবপুর উপজেলা হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়েছে।
জাপার সাবেক সাধারন সম্পাদক ওহাব মিয়ার সাথে যোগাযোগ করলে তিনি জানান-বিগত ৫ জানুয়ারী জাতীয় নির্বাচনে দলের সিদ্ধান্ত অমান্য করে কদর আলী মোল্লাসহ তার অনুসারীরা স্বতন্ত্র প্রার্থী এড. সৈয়দ তানভীরের পক্ষে নির্বাচন করে। যার ফলে কেন্দ্র থেকে কদর আলী মোল্লাসহ ৭জনকে দল থেকে বহিস্কার করেন। তিনি বলেন জাতীয় পার্টিতে বিশৃংখলা সৃষ্টির উদ্দেশ্যেই বাহিরের লোকজন এনে আমাদের লোকজনের উপর হামলা চালিয়েছে।
এ দিকে সাবেক সভাপতি কদর আলী মোল্লার সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন বিগত প্রায় ২০দিন আগে জেলার সকল কমিটি ভেঙ্গে দেয়া হয়েছে। আজ ছিল নতুন আহবায়ক কমিটি গঠন করার কথা। আমার ব্যাপক জনপ্রিয়তা দেখে ওহাবের লোকজন পরিকল্পিত ভাবে আমার লোকজনের উপর হামলা করেছে।
জেলা জাপার আহবায়ক এম এ সোবানের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি বলেন মাধবপুরে আমাদের সংগঠন অত্যন্ত শক্তিশালী। একটি ব্যানার সাটানোকে কেন্দ্র করে যারা বিশৃংখলা সৃষ্টি করেছে তাদের বিরুদ্ধে অবশ্যই শাস্তিমূলক ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com