শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

মাধবপুরে জাপা’র দু-গ্র“পের সংঘর্ষ সাধারন সম্পাদকসহ ২০ জন আহত মঞ্চ ও চেয়ার ভাংচুর ॥ সম্মেলন ভন্ডুল

  • আপডেট টাইম রবিবার, ২৫ মে, ২০১৪
  • ৪৩৫ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুরে এরশাদ সমর্থিত জাতীয় পার্টির সম্মেলনে ব্যানার সাটানোকে কেন্দ্র করে গতকাল শনিবার বিকালে বি-বাদমান দু’গ্র“পের সংঘর্ষে সাবেক সাধারন সম্পাদক ও যুব সংহতি সভাপতিসহ কমপক্ষে ২০ আহত হয়েছে। এ সময় বিক্ষুদ্ধ নেতাকর্মীরা মঞ্চ ও চেয়ার ভাংচুর করে। পুলিশ লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। গুরুতর আহতদের মাধবপুর উপজেলা হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়েছে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়- এরশাদ সমর্থিত জাতীয় পার্টি মাধবপুর উপজেলা শাখার নতুন আহবায়ক কমিটি গঠনের লক্ষে গতকাল শনিবার বিকাল ৩ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে সম্মেলন আহবান করা হয়। বিকাল পৌনে ৪টার দিকে হবিগঞ্জ জেলা জাপার আহবায়ক এম এ সোবানসহ অন্যান্য নেতৃবৃন্দ সভাস্থলে এসে পৌছুলে উপজেলা জাপার সাবেক সভাপতি কদর আলী মোল্লা’র লোকজন ব্যানার সাটাতে যায়। এ সময় সাধারন সম্পাদক ওহাব মিয়ার লোকজন বাধা দেয়। এ নিয়ে দু’গ্র“পের মধ্যে সংঘর্ষ বাধে। সংঘর্ষে জাপা সাবেক সাধারন সম্পাদক ও যুব সংহতির সভাপতিসহ কমপক্ষে ২০জন আহত হয়। এ সময় বিক্ষুদ্ধ নেতাকর্মীরা মঞ্চ ও চেয়ার ভাংচুর করে। পরে পুলিশ লাঠিচার্জ করে দু’গ্র“পকে চত্রভঙ্গ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ পরিস্থিতিতে জেলা নেতারা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন। সংঘর্ষে আহত সাবেক সাধারন সম্পাদক ওহাব মিয়া (৫০), তার ছেলে আল আমিন (১৮), যুব সংহতির সভাপতি কাউছার আহম্মেদ (৩৮), তার ছেলে আল আমিন প্রিতম (১৭), শিরু মিয়া (৪০), সাদ্দাম হোসেন (২২), আশরাফুল ইসলাম (২৩), সুজন মিয়া (২২) কে মাধবপুর উপজেলা হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়েছে।
জাপার সাবেক সাধারন সম্পাদক ওহাব মিয়ার সাথে যোগাযোগ করলে তিনি জানান-বিগত ৫ জানুয়ারী জাতীয় নির্বাচনে দলের সিদ্ধান্ত অমান্য করে কদর আলী মোল্লাসহ তার অনুসারীরা স্বতন্ত্র প্রার্থী এড. সৈয়দ তানভীরের পক্ষে নির্বাচন করে। যার ফলে কেন্দ্র থেকে কদর আলী মোল্লাসহ ৭জনকে দল থেকে বহিস্কার করেন। তিনি বলেন জাতীয় পার্টিতে বিশৃংখলা সৃষ্টির উদ্দেশ্যেই বাহিরের লোকজন এনে আমাদের লোকজনের উপর হামলা চালিয়েছে।
এ দিকে সাবেক সভাপতি কদর আলী মোল্লার সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন বিগত প্রায় ২০দিন আগে জেলার সকল কমিটি ভেঙ্গে দেয়া হয়েছে। আজ ছিল নতুন আহবায়ক কমিটি গঠন করার কথা। আমার ব্যাপক জনপ্রিয়তা দেখে ওহাবের লোকজন পরিকল্পিত ভাবে আমার লোকজনের উপর হামলা করেছে।
জেলা জাপার আহবায়ক এম এ সোবানের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি বলেন মাধবপুরে আমাদের সংগঠন অত্যন্ত শক্তিশালী। একটি ব্যানার সাটানোকে কেন্দ্র করে যারা বিশৃংখলা সৃষ্টি করেছে তাদের বিরুদ্ধে অবশ্যই শাস্তিমূলক ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com