শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

মাধবপুরের কাশিমনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জসহ ৩ জনের বিরুদ্ধে মামলা

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২০ আগস্ট, ২০২০
  • ৩৩০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ মাধবপুর উপজেলার কাশিমনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মোঃ মোর্শেদ আলম সহ ৩ জনের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করা হয়েছে। মামলার অপর অভিযুক্তরা হলেন, ওই ফাড়ির এএসআই মোঃ গোলাম মোস্তফা ও কনষ্টেবল মোঃ আশরাফুল আলম সরল। মাধবপুর উপজেলার চৌমুহনী ইউনিয়নের সমজদিপুর গ্রামের মৃত সুলতান মিয়ার পুত্র মোঃ আনোয়ার হোসেন বেলাল বাদী হয়ে গতকাল ১৯ আগষ্ট হবিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট কগ-৬ আদালতে মামলাটি দায়ের করেন। পুলিশ ইনভেষ্টিগেশন ব্যুরো (পিবিআই) কে মামলাটি তদন্তের জন্য বিজ্ঞ আদালত আদেশ প্রদান করেছেন।
মামলার আরজিতে উল্লেখ করা হয়, এলাকার একটি কুচক্রী মহল বাদীর মৌরশী সম্পত্তি পৈত্রিক ভিটার জায়গা দিয়ে জোরপূর্বক রাস্তা তৈরীর চেষ্টা করে আসছে। ওই চক্রটির পক্ষ নিয়ে অভিযুক্তরা আনোয়ার হোসেন বেলালকে ভয়ভীতি প্রদর্শনসহ বাড়িতে তল্লাসীর নামে ও মিথ্যা মামলা দিয়ে হয়রানীর চেষ্টা করে আসছেন।
ইদানিং অভিযুক্তরা আনোয়ার হোসেন বেলাল ও তার পক্ষের লোকজনকে হত্যা কিংবা মাদক দিয়ে মামলায় ফাঁসিয়ে দেবে বলে প্রচার করছেন। এ অবস্থায় বাদী বেলাল প্রাণ ভয়ে এলাকায় অবস্থান না করে বিভিন্ন আত্মীয় স্বজনের বাসা-বাড়িতে অবস্থান করছেন।
মামলা বলা হয়, গত ২ আগষ্ট বেলা ২ টার দিকে অভিযুক্তরা বাদীর বাড়িতে গিয়ে গিয়ে তল্লাসীর নামে বাড়ির গেইট, দরজা, আলমীরা সহ আসবাবপত্র ভাংচুর শুরু করেন। এ সময় বাদীর মা সুফিয়া খাতুন ও তার বোন কামরুন্নাহার ঝিনুক প্রতিবাদ করলে তাদের অসদাচরণ করা হয়। চলে যাবার সময় অভিযুক্তরা বাদী বেলা যাতে বারাবারি না করার জন্য বলে। অন্যথায় মাদক মামলায় ফাসানো হুমকী দিয়ে চলে যান। খবর পেয়ে বেলাল কাশিনগর বাজারে তার ব্যবসা প্রতিষ্টান থেকে বাড়ি গিয়ে ভাংচুর প্রত্যক্ষ করেন। এতে তার ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে মামলায় উল্লেখ করা হয়।
এ ঘটনার পর প্রতিকার চেয়ে গত ৪ আগষ্ট বাদী আনোয়ার হোসেন বেলাল হবিগঞ্জ জেলা প্রশাসক ও পুলিশ প্রশাসনের নিকট লিখিত অভিযোগ প্রদান করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com