বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

লাখাইয়ে জাতীয় শোক দিবস পালিত

  • আপডেট টাইম রবিবার, ১৬ আগস্ট, ২০২০
  • ৪৫২ বা পড়া হয়েছে

আবুল কাসেম, লাখাই থেকে ॥ লাখাই উপজেলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে ৪৫তম শাহাদৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২০ পালিত হয়েছে। গতকাল শনিবার এ উপলক্ষে লাখাই উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ ও পুলিশ প্রশাসন সহ আওয়ামীলীগসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক-সাংস্কৃতিক সংগঠন নানান কর্মসূচী পালন করে। কর্মসূচীর মধ্যে ছিল র‌্যালী, শোক সভা, কুরআনখানি, দোয়া ও মিলাদ মাহফিল ইত্যাদি। জাতীয় শোক দিবসের কর্মসূচির মধ্যে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। এ সময় লাখাই উপজেলা পরিষদের পক্ষ থেকে উপজেলা উপজেলা চেয়ারম্যান মুশফিউল আলম আজাদসহ উপজেলা ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান, থানা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে লাখাই থানার ওসি সাইদুল ইসলাম, উপজেলা শিল্পকলা একাডেমি ও উপজেলা ক্রিড়া সংস্থার পক্ষ থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন। এছাড়াও উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও তাঁর অঙ্গসংগঠন উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন। পরে উপজেলা হল রুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা লুসিকান্ত হাজং এর সভাপতিত্বে ও উপজেলা সমাজ সেবা কর্মকর্তা আবজালুর রহমানের পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান মুশফিউল আলম আজাদ, ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম, উপজেলা আওয়ামীর সাধারণ সম্পাদক ফারুক আহমেদ, লাখাই থানার ওসি সাইদুল ইসলাম, মুক্তিযোদ্ধা তাজুল ইসলাম মাষ্টার, লাখাই উপজেলা প্রেসক্লাবের সভাপতি আবুল কাসেম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইকরামুল মজিদ চৌধুরী সাকিল প্রমুখ।
এদিকে লাখাইয়ে বঙ্গবন্ধু ৪৫তম জাতীয় শোক দিবসে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট মুশফিউল আলম আজাদের সভাপতিত্বে ও আওয়ামী লীগ নেতা মাফুজ মিয়ার পরিচালনায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমেদ, উপজেলা আওয়ামী লীগে যুগ্ম সাধারণ সম্পাদক জুয়েল রানা, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রহমান আজনু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক এডভোকেট খোকন চন্দ্র গোগ, সাংগঠনিক রাসেল, ফজলে এলাহি ফরহাদ, এম এম মতিন, যুবলীগের সভাপতি এনামুল হক মামুন, উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, করাব ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আব্দুল হাই কামাল, মুড়িয়াউক ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলাম মলাই, ইউনিয়নের চেয়ারম্যান শেখ মুক্তা হোসেন বেনু, সাধারণ সম্পাদক একরামুল মজিদ চৌধুরী সাকিল, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মোল্লা মোহাম্মদ আলমগীর, ছাত্রলীগের যুগ্ম আহবায়ক যুগ্ম আহবায়ক খাইরদ্দীন আহমেদ ও শরিফুল ইসলাম রনি প্রমূখ। পরে দোয়া ও মিলাদ মাহফিল শেষে অসহায় ও দুঃস্থদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com