শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ১২:৪৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জে মেডিক্যাল কলেজ, শায়েস্তাগঞ্জ উপজেলা বাল্লা স্থল বন্দর ও হবিগঞ্জ কৃষি বিশ্ববিদ্যালয় ॥ জেলা আওয়ামীলীগের পক্ষ প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ হবিগঞ্জের চিহ্নিত অপরাধী আশিকুর রহমান গ্রেফতার গ্রীসে সন্ত্রাসীদের গুলিতে নিহত ॥ নবীগঞ্জের মমিনের ঘর বাঁধার স্বপ্ন পূরণ হলনা আজমিরীগঞ্জের কর্মকর্তাবৃন্দের সাথে বিভাগীয় কমিশনারের মতবিনিময় নবীগঞ্জের করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ১ জনের মৃত্যু ॥ আক্রান্ত ৩ জন মৃত্যুর পূর্ব মূর্হুত পর্যন্ত মানুষের মুখে হাসি ফুটানোর কাজ করে যেতে চাই-সৈয়দ মোঃ ফয়সল সুইডেনে কুরআন অবমাননার প্রতিবাদে বাংলাদেশ খেলাফত মজলিসের মানববন্ধন নবীগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে হবিগঞ্জ এলজিইডির উপ-সহকারী কর্মকর্তার বাবা মারা গেছেন হাজী মনু মিয়া ও ওমর ফারুক আনসারীর মৃত্যুতে ইউকে কমিউনিটি ব্যক্তিবর্গের শোক মারামারি মামলায় সাংবাদিক শাওন খানের জামিন লাভ
বাহুবলের শচীঅঙ্গন ধামে চুরির প্রতিবাদে মানববন্ধন

বাহুবলের শচীঅঙ্গন ধামে চুরির প্রতিবাদে মানববন্ধন

স্টাফ রিপোর্টার ॥ বাহুবলে শ্রীচৈতন্য মহাপ্রভুর মামারবাড়ি শ্রীশ্রী শচীঅঙ্গন ধামের রহস্যজনক চুরির ঘটনায় রহস্য উদঘাটন ও জড়িতদের গ্রেফতার না করার প্রতিবাদে গতকাল মানববন্ধন হয়েছে। মানববন্ধনে আগামী এক সপ্তাহের মধ্যে অভিযুক্তকে গ্রেফতার করার দাবি জানান তারা।
বক্তারা বলেন, শ্রীচৈতন্য মহাপ্রভুর মামারবাড়িতে শুধু চুরিই হয়নি এরমাধ্যমে রীতিমত সনাতন ধর্মের প্রতি আঘাত করা হয়েছে। শ্রীচৈতন্য মহাপ্রভুর বিগ্রহকে অবমাননা করা হয়েছে।
তারা বলেছেন, আমাদের হিন্দুদেরকে বিব্রত করার জন্য একটি গোষ্ঠী এ ঘটনা ঘটিয়েছে। আসামী ধরতে না পারার জন্য তারা পুলিশের সমালোচনা করে বলেছেন, পুলিশ চাইলে সবকিছু করতে পারে। যদি পুলিশ চোর ধরতেই না পারে, এ ঘটনার কূলকিনারা করতে না পারে তাহলে পাকিস্তানের মতো মন্দির থেকে ইট খুলে নিয়ে যাক। কারণ পাকিস্তানে মন্দির গড়া যায়। আমরা আর এই দেশে মন্দির গড়বো না। সভা শুরুর আগে রহস্যজনক চুরি ও শ্রীচৈতন্য মহাপ্রভুর বিগ্রহ অবমাননার প্রতিবাদে মন্দিরের সামনের রাস্তায় মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানবন্ধনে শ্রীশ্রী শচীঅঙ্গন ধাম পরিচালনা পর্ষদ, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের হবিগঞ্জ জেলা, হবিগঞ্জ পৌর শাখা ও বাহুবল উপজেলা শাখা, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের হবিগঞ্জ জেলা শাখা, বাংলাদেশ ছাত্র ঐক্য পরিষদের হবিগঞ্জ জেলা শাখা, ভক্তির সন্ধানে, শ্রীশ্রী লোকনাথ সেবা সংঘ, চা বাগানের শ্রমিকরাসহ নানা জন অংশ নেন। মানববন্ধনে ঘটনার পাঁচ দিন পার হলেও আসামী গ্রেফতার কিংবা চুরি যাওয়া মালামাল উদ্ধার না হওয়ায় বক্তারা ক্ষোভ প্রকাশ করেন।
পরে মন্দির পরিচালনা পর্ষদের সভাপতি প্রফেসর নিখিল ভট্টাচার্য্যরে সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নিরঞ্জন সাহা এবং যুগ্ম সাধারণ সম্পাদক অভিজিৎ ভট্টাচার্য্যরে সঞ্চালনায় আয়োজিত সভায় বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের হবিগঞ্জ জেলা শাখার সভাপতি নলিনী কান্ত রায় নীরু বলেন, এই চুরির মাধ্যমে শ্রীচৈতন্য মহপ্রভুকে হেয় করা হয়েছে। এছাড়া হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাকে আহ্বায়ক ও বাহুবল মডেল থানার ওসি কামরুজ্জামানকে সদস্য সচিব করে ৫ সদস্যের শ্রীশ্রী শচীঅঙ্গনের নিরাপত্তা পরামর্শক কমিটি গঠন করা হয়। কমিটির বাকি সদস্যরা হলেন, বাহুবল-নবীগঞ্জের সার্কেল এএসপি পারভেজ আলম চৌধুরী, বিট অফিসার এসআই মোস্তাফিজুর রহমান ও কামাইছড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই সেলিম।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com