শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০১:৪৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জে মেডিক্যাল কলেজ, শায়েস্তাগঞ্জ উপজেলা বাল্লা স্থল বন্দর ও হবিগঞ্জ কৃষি বিশ্ববিদ্যালয় ॥ জেলা আওয়ামীলীগের পক্ষ প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ হবিগঞ্জের চিহ্নিত অপরাধী আশিকুর রহমান গ্রেফতার গ্রীসে সন্ত্রাসীদের গুলিতে নিহত ॥ নবীগঞ্জের মমিনের ঘর বাঁধার স্বপ্ন পূরণ হলনা আজমিরীগঞ্জের কর্মকর্তাবৃন্দের সাথে বিভাগীয় কমিশনারের মতবিনিময় নবীগঞ্জের করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ১ জনের মৃত্যু ॥ আক্রান্ত ৩ জন মৃত্যুর পূর্ব মূর্হুত পর্যন্ত মানুষের মুখে হাসি ফুটানোর কাজ করে যেতে চাই-সৈয়দ মোঃ ফয়সল সুইডেনে কুরআন অবমাননার প্রতিবাদে বাংলাদেশ খেলাফত মজলিসের মানববন্ধন নবীগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে হবিগঞ্জ এলজিইডির উপ-সহকারী কর্মকর্তার বাবা মারা গেছেন হাজী মনু মিয়া ও ওমর ফারুক আনসারীর মৃত্যুতে ইউকে কমিউনিটি ব্যক্তিবর্গের শোক মারামারি মামলায় সাংবাদিক শাওন খানের জামিন লাভ
নবীগঞ্জ পৌরসভার নাগরিকদের চরম ভোগান্তি ॥ ১০ দিন যাবৎ কোন সার্টিফিকেট পাচ্ছেন না পৌরবাসী

নবীগঞ্জ পৌরসভার নাগরিকদের চরম ভোগান্তি ॥ ১০ দিন যাবৎ কোন সার্টিফিকেট পাচ্ছেন না পৌরবাসী

নবীগঞ্জ প্রতিনিধি ॥ মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে নবীগঞ্জ পৌরসভার মেয়র ছাবির আহমেদ চৌধুরী হাসপাতালে চিকিৎসাধিন। এদিকে ৩ জন প্যানেল মেয়র থাকা সত্বেও পৌরবাসী নাগরিক সার্টিফিকেট সহ বিভিন্ন নাগরিক সুবিধায় ভোগান্তির শিকার হচ্ছেন।
গত ৪ আগষ্ট পৌর মেয়র ছাবির আহমদ চৌধুরী নমুনা প্রদান করেন। পরের দিন ৫ আগষ্ট আসে তার করোনা পজিটিভ রিপোর্ট। এর আগে প্রায় ১০ দিন যাবৎ তিনি বাড়িতে জ¦র ও করোনা উপসর্গ নিয়ে হোম কোয়ারাইন্টানে থেকেও পৌরসভার দাপ্তরিক কাজ চালিয়ে গেছেন। নাগরিকদের জরুরী নাগরিক সনদ, জন্ম মৃত্যু সনদসহ বিভিন্ন কাগজপত্রে স্বাক্ষর করেছেন। কিন্তু মেয়র ছাবির আহমদ চৌধুরীর করোনা পজিটিভ রিপোর্ট আসার দু’দিন পর তিনি উন্নত চিকিৎসার জন্য সিলেট মাউন্ট এডোরা হসপিটালে ভর্তি হন। এর পর থেকে নাগরিকরা ট্রেড লাইসেন্স, জাতীয় সনদ, জন্ম, মৃত্যু সনদপত্রের জন্য এসে ফিরে যাচ্ছেন। একজন সিনিয়র সাংবাদিক তার জরুরী জন্ম সনদ আনতে গিয়ে ব্যর্থ হন। স্বাস্থ্য বিধি অনুযায়ী করোনায় আক্রান্ত ব্যক্তি হোম আইসোলেশনে কমপক্ষে ২১ দিন থাকতে হবে। সে অনুযায়ী মেয়র সাবির আহমেদ চৌধুরীকে আগামী ২৫ আগষ্ট পর্যন্ত হোম আইসোলেশনে থাকতে হবে। নিয়মানুযায়ী মেয়রের অবর্তমানে প্যানেল মেয়র কাজ চালিয়ে যাবার কথা। কিন্তু পৌরসভায় ৩ জন প্যানেল মেয়র থাকা সত্বেও এসব কাজে নাগরিকদের ভোগান্তি পোহাতে হচ্ছে।
এ ব্যপারে প্যানেল মেয়র-১ এটিএম সালামের সাথে যোগাযোগ করা হলে তিনি কথা বলতে অপারকতা প্রকাশ করেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com