শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ১১:৫৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জে মেডিক্যাল কলেজ, শায়েস্তাগঞ্জ উপজেলা বাল্লা স্থল বন্দর ও হবিগঞ্জ কৃষি বিশ্ববিদ্যালয় ॥ জেলা আওয়ামীলীগের পক্ষ প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ হবিগঞ্জের চিহ্নিত অপরাধী আশিকুর রহমান গ্রেফতার গ্রীসে সন্ত্রাসীদের গুলিতে নিহত ॥ নবীগঞ্জের মমিনের ঘর বাঁধার স্বপ্ন পূরণ হলনা আজমিরীগঞ্জের কর্মকর্তাবৃন্দের সাথে বিভাগীয় কমিশনারের মতবিনিময় নবীগঞ্জের করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ১ জনের মৃত্যু ॥ আক্রান্ত ৩ জন মৃত্যুর পূর্ব মূর্হুত পর্যন্ত মানুষের মুখে হাসি ফুটানোর কাজ করে যেতে চাই-সৈয়দ মোঃ ফয়সল সুইডেনে কুরআন অবমাননার প্রতিবাদে বাংলাদেশ খেলাফত মজলিসের মানববন্ধন নবীগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে হবিগঞ্জ এলজিইডির উপ-সহকারী কর্মকর্তার বাবা মারা গেছেন হাজী মনু মিয়া ও ওমর ফারুক আনসারীর মৃত্যুতে ইউকে কমিউনিটি ব্যক্তিবর্গের শোক মারামারি মামলায় সাংবাদিক শাওন খানের জামিন লাভ
বাহুবলে শ্রীশ্রী শচীঅঙ্গন ধামে রহস্যজনক চুরি ॥ আটক ১

বাহুবলে শ্রীশ্রী শচীঅঙ্গন ধামে রহস্যজনক চুরি ॥ আটক ১

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলের জয়পুরে অবস্থিত শ্রীচৈতন্য মহাপ্রভুর মামারবাড়ি শ্রীশ্রী শচী অঙ্গন ধাম মন্দিরে রহস্যজনক চুরি হয়েছে। মহাপ্রভুর মা শ্রীশ্রী শচীমাতার অঙ্গ থেকে সকল স্বর্ণের অলঙ্কার, মহাপ্রভুর অঙ্গের সকল অলঙ্কারসহ পূজার উপকরণ এবং তামা-কাঁসার বাসন চোরেরা নিয়ে গেছে।
এরফলে জন্মাষ্টমী উৎসব বাতিল করা হয়েছে। জন্মাষ্টমীর আগের রাতে(১০ আগস্ট দিবাগত রাত) পবিত্র এই তীর্থেেত্র ঘটে যাওয়া এসব ঘটনায় স্থানীয় হিন্দুদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে। এ ঘটনায় মন্দিরের তত্ত্বাবধায়ক শ্রী অরুণ দেব বাদী হয়ে বাহুবল থানায় মামলা করেছেন। এতে পুলিশ একজনকে আটক করেছে।
প্রত্যক্ষদর্শীরা বলেছেন, ১০ আগস্ট রাতে চোরেরা মন্দিরের কলাপসিবল গেইটের তালা ভেঙ্গে মন্দিরে ঢুকে। নানা জিনিসপত্র নেয়ার পাশাপাশি তারা মহাপ্রভুকে শচীমায়ের কোল থেকে মাটিতে ফেলে দেয়। মন্দিরের তত্ত্বাবাবধায়ক অরুণ দেব বলেছেন, করোনার কারণে ছোট পরিসরে এবার জন্মাষ্টমীর আয়োজন ছিল। কিন্তু চুরির কারণে ছোট পরিসরে আয়োজন করা জন্মাষ্টমী উৎসবও বাতিল করা হয়েছে।
গতকাল মঙ্গলবার সকালে বাহুবল থানার ওসি কামরুজ্জামান এবং হবিগঞ্জের পুলিশ মোহাম্মদ উল্ল্যাহ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
পরিদর্শনকালে পুলিশের এসপি দেখেন, মন্দিরের কিছু অংশে সীমানা প্রাচীর নেই। দ্রুত এই সীমানা প্রাচীর নির্মাণের উদ্যোগ নেন। তাঁর এই উদ্যোগের ফলে ১২ আগস্ট বুধবার থেকে সীমানা প্রাচীর নির্মাণের কাজ শুরু হবে।
জানতে চাইলে পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাহ বলেছেন, এ ঘটনায় যেই জড়িত থাকুক না কেন তাকে অবশ্যই শাস্তি পেতে হবে। বাহুবল থানার ওসি কামরুজ্জামান বলেছেন, সন্দেহজনকভাবে একজনকে আটক করা হয়েছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com