শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

চুনারুঘাটে ডাকাতের হামলায় দু’এসআইসহ ৩ পুলিশ আহত কুখ্যাত ডাকাত বকুল গ্রেফতার

  • আপডেট টাইম শনিবার, ২৪ মে, ২০১৪
  • ৪০৬ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ আন্তঃজেলা ডাকাত দলের বহু মামলার পলাতক আসামী বকুলকে গ্রেফতার করতে গিয়ে দু’এসআই ও এক কনষ্টেবল আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে গতকাল রাত প্রায় ১০ টার দিকে চুনারুঘাট উপজেলার আমুরোড বাজারে।
পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার দেওরগাছ ইউনিয়নের জইরা বড়বাড়ির মৃত আব্দুল হামিদের পুত্র বকুল মিয়া (৩৫) দীর্ঘদিন ধরে ডাকাতি, মাদক ব্যবসাসহ অসামাজিক কার্যকলাপের সাথে জড়িত। তার বিরুদ্ধে হবিগঞ্জ জেলার বিভিন্ন থানাসহ পার্শ্ববর্তী জেলায় বিভিন্ন মামলা রয়েছে। এ সব মামলায় সে পালিয়ে বেড়াচ্ছে।
গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাত প্রায় ১০ টার দিকে চুনারুঘাট থানার এসআই ফারাক, এসআই প্রদীপ ও কনষ্টেবল মহরম আলী উপজেলার আমরোড বাজারে অভিযান চালান। এ সময় একটি চা ষ্টলের পাশে দাড়িয়ে থাকা ডাকাত বকুলকে ধরতে গেলে সে একটি লাঠি দিয়ে পুলিশের উপর আক্রমণ করে। তার এলাপাতারি আঘাত করতে থাকে। এ সময় পুলিশ জীবনের ঝুকি নিয়ে ডাকাত বকুলকে ঝাপটে ধরে। পরে ডাকাত বকুলকে চুনারুঘাট থানায় নিয়ে আসা হয়। ডাকাত বকুলের এলোপাতারি লাটির আঘাতে আহত এসআই ফারাক, এসআই প্রদীপ ও কনষ্টেবল মহরম আলীকে চুনারুঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।
এ ব্যাপারে চুনারুঘাট থানার ওসি অমুল্য কুমার চৌধুরীর সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তার বিরুদ্ধে হবিগঞ্জ জেলার বিভিন্ন থানাসহ পার্শ্ববর্তী জেলায় ডাকাতি, মাদক ব্যবস্থা সহ বিভিন্ন অসামাজিক কাজে জড়িত থাকার অভিযোগে মামলা রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com