শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বানিয়াচঙ্গে সরকারী চাকুরিজীবির বাসায় দুর্ধর্ষ ডাকাতি

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০
  • ২৯৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচংয়ে সরকারী চাকুরিজীবির বাসায় দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। ডাকাতরা পরিবারের সবাইকে জিম্মি করে নগদ টাকা ও স্বর্নালঙ্কারসহ অন্যান্য মালামাল লুটে নিয়েছে। ৪ আগষ্ট মঙ্গলবার দিবাগত রাত অনুমান ৩টার দিকে বানিয়াচং উপজেলার ৪নং ইউনিয়নের রায়েরপাড়া শাহাজীবাড়ী এলাকায় বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার এর কার্যালয়ে কর্মরত উচ্চমান সহকারী অঞ্জনা রানীর বাসায় ডাকাতির ঘটনাটি ঘটেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার এর কার্যালয়ে কর্মরত উচ্চমান সহকারী অঞ্জনা রানীর বাসার রান্না ঘরের চুলার উপর দিয়ে একদল মুখোশধারী ডাকাত ঘরে প্রবেশ করে দেশীয় অস্ত্রের মুখে পরিবারের প্রায় ৭ সদস্যকে হাত, মুখ এবং চোখ বেঁেধ ফেলে। অঞ্জনা রানী জানান, অনুমান রাত ৩টার দিকে ডাকাতদল ঘরে প্রবেশ করে এবং ১ঘণ্টার বেশী সময় আমাদেরকে জিম্মি করে ঘরে রাখা নগদ ৫০ হাজার টাকা, ৩ ভরি স্বর্ণালংকার, ৫টি মোবাইল সেটসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে পালিয়ে যায়। পরে আমার মেয়ের চিৎকারে আশপাশের লোকজন এসে আমাদেরকে হাত, মুখ বাধা অবস্থা থেকে মুক্ত করে। গতকাল বুধবার সকালে ঘটনাস্থল অঞ্জনা রানীর বাড়ি পরিদর্শন করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা, অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) শেখ মোঃ সেলিম, ওসি মোহাম্মদ এমরান হোসেন।
এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা বলেন, ঘটনাটি দুঃখজনক। আইনশৃংখলা বাহিনীকে ঘটনার সাথে জড়িতদের খোঁজে বের করে আইনের আওতায় নিয়ে আসতে বলা হয়েছে। এ বিষয়ে ওসি মোহাম্মদ এমরান হোসেন জানান, ঘটনার সাথে জড়িতদের খোঁজে বের করতে পুলিশের একাধিক সদস্য ইতিমধ্যে মাঠে কাজ শুরু করেছে। দ্রুত সময়ের মধ্যেই ঘটনার ক্লু উদঘাটন করতে পারব।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com