রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৩:০৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে ৭ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধপুর পৌরসভায় নৌকার পরাজয়ের জন্য হাবিল-কাবিলকে দায়ী করলে শ্রীধাম চুনারুঘাটে প্রধানমন্ত্রীর উপহার ৭৪ পরিবারের কাছে ঘর হস্তান্তর আজমিরীগঞ্জে ২ জুয়াড়ী আটক মোবাইল কোর্টে সাজা প্রদান হবিগঞ্জ পৌরসভার মেয়র পদে দলীয় মনোনয়ন ফরম জমা দিলেন মোঃ নূরুল আমিন ওসমান দক্ষিণ তেঘরিয়া মিনিবার ডে-ফুটবল টুর্ণামেন্ট কমিটির উদ্যোগে অনুষ্ঠিত খেলার পুরস্কার বিতরণ সম্পন্ন নবীগঞ্জের নতুন ঘরসহ বাড়ী পেল ২৫ ভূমিহীন পরিবার পইলে সৈয়দ আহমদুল হক ব্যাডমিন্টন টুর্ণামেন্টের উদ্বোধন ও সৈয়দ সুমনকে সংবর্ধনা প্রদান মাধবপুরে ভূমিহীন ও গৃহহীন ৪৬ পরিবার পেল বাড়ির দলিল নবীগঞ্জে ইউনিয়ন হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারন সম্পাদকের পিতার শ্রাদ্ধানুষ্টান সম্পন্ন
নবীগঞ্জে করোনা জয়ী প্যানেল মেয়র-১ সালাম মানবতার সেবায় দু:স্থদের পাশে

নবীগঞ্জে করোনা জয়ী প্যানেল মেয়র-১ সালাম মানবতার সেবায় দু:স্থদের পাশে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-১, আওয়ামীলীগ নেতা এবং প্রেসক্লাবের সাবেক সভাপতি মানবতার ফেরিওয়ালা এটিএম সালাম করোনা জয় করেই মানবতার সেবায় নেমে পড়েছেন। ১ম দিন বুধবার সকালে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ এর চাল তার নির্বাচনী এলাকা ৫নং ওয়ার্ডের ৪৮৫ জন মানুষের মাঝে বিতরণ করেন। গতকাল বৃহস্পতিবার সকালে ছুটে যান ওই ওয়ার্ডের রাজাবাদ কান্দিপাড়া এলাকায় পানিবন্দি মানুষের পাশে। এ সময় তিনি নিজস্ব অর্থায়নে প্রায় ৫০টি পানিবন্দি পরিবারের হাতে তোলে দেন ৫ কেজি করে চাল। এ সময় নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য বিভাগের পক্ষে খাবার স্যালাইন, পানি বিশুদ্ধকরণ বড়ি, ভিটামিন ও আয়রন ট্যাবলেট দেয়া হয় প্রত্যেক পরিবারকে। এ সময় উপস্থিত ছিলেন স্বাস্থ্য সহকারী বিপ্লব চন্দ্র দাশ, জসিম উদ্দিন, মামুন আহমদ, ইসমাইল হোসেন খোকন, মেহেদী হাসান তুহিন, তকদির মিয়া ও সোয়েব আহমদ প্রমুুখ। এছাড়া রাজাবাদ প্রাইমারী স্কুলে আশ্রয় নেয়া ৫টি বন্যার্ত পরিবারের হাতেও চাল দেয়া হয়। মানবতার ফেরিওয়ালা প্যানেল মেয়র ও সিনিয়র সাংবাদিক এটিএম সালাম পানিবন্দি মানুষদের ধৈর্যের সাথে প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলা এবং সকলকে সতর্ক থাকার পরামর্শ দেন। এ সময় পানিবন্দি মানুষরা জানান, এ পর্যন্ত সরকারের পক্ষ থেকে তাদের কোন খোজখবর নেয়া হয়নি। এতে তিনি দুঃখ প্রকাশ করে অনতিবিলম্বে সরকারের পক্ষে স্থানীয় প্রশাসনকে বন্যার্ত মানুষের পাশে এগিয়ে আসার আহ্বান জানান।
উল্লেখ্য, তিনি বিগত ২৮ জুন অসুস্থ ছিলেন। ইতিমধ্যে টাইফয়েড জ¦রসহ করোনা রিপোর্টে পজিটিভ আসে। ফলে উন্নত চিকিৎসার জন্য সিলেট মাউন্ট এডোরা হসপিটালে চিকিৎসা শেষ করে বাড়িতে এসে হোম আইসোলেশনে থাকেন। দু’দিন আগে তার করোনা রিপোর্ট নেগেটিভ আসে এবং স্বাস্থ্য বিধি অনুযায়ী আইসোলেশন শেষ হয়। এছাড়া চিকিৎসক তাকে প্রায় দু’ মাস বিশ্রামে থাকার পরার্মশ দিলেও তিনি মানুষের দুর্যোগে পাশে থাকতে ছুটে বেড়িয়েছেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com