রবিবার, ০৯ অগাস্ট ২০২০, ০২:৫৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
বানিয়াচংয়ে মাছ ধরা নিয়ে দুই গ্রামবাসীর ভয়াবহ সংঘর্ষ নবীগঞ্জে রাতে নিখোঁজ ব্যক্তির সকালে ক্ষতবিক্ষত দেহ উদ্ধার বঙ্গমাতা ছিলেন বাঙালির মুক্তিসংগ্রামের অন্যতম অগ্রদূত ॥ এমপি আবু জাহির শহরে টমটমসহ যানবাহনের ডাবল ভাড়া কমানোর দাবি নবীগঞ্জে দুইটি বিদ্যালয়ের নাম নিয়ে হাস্যরস ॥ গন্ধা গ্রামের স্কুলের নাম ‘গনজা স:প্রা:বি’ খনকারিপাড়া গ্রামে ‘ঋণকারীপাড়া স:প্রা:বি’ বঙ্গমাতার জন্ম দিবসে হবিগঞ্জ জেলা আ.লীগের মিলাদ ও দোয়া মাহফিল বাহুবলে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার সাবেক এমপি অ্যাডভোকেট শরীফ উদ্দিন এর ২৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা নবীগঞ্জের দিলীপ ভট্টাচার্য্যের মৃত্যুতে জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ.লীগ সাধারণ সম্পাদকের শোক বাইপাস থেকে মোটর সাইকেলসহ এক মাদক বিক্রেতা আটক
নবীগঞ্জে করোনা জয়ী প্যানেল মেয়র-১ সালাম মানবতার সেবায় দু:স্থদের পাশে

নবীগঞ্জে করোনা জয়ী প্যানেল মেয়র-১ সালাম মানবতার সেবায় দু:স্থদের পাশে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-১, আওয়ামীলীগ নেতা এবং প্রেসক্লাবের সাবেক সভাপতি মানবতার ফেরিওয়ালা এটিএম সালাম করোনা জয় করেই মানবতার সেবায় নেমে পড়েছেন। ১ম দিন বুধবার সকালে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ এর চাল তার নির্বাচনী এলাকা ৫নং ওয়ার্ডের ৪৮৫ জন মানুষের মাঝে বিতরণ করেন। গতকাল বৃহস্পতিবার সকালে ছুটে যান ওই ওয়ার্ডের রাজাবাদ কান্দিপাড়া এলাকায় পানিবন্দি মানুষের পাশে। এ সময় তিনি নিজস্ব অর্থায়নে প্রায় ৫০টি পানিবন্দি পরিবারের হাতে তোলে দেন ৫ কেজি করে চাল। এ সময় নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য বিভাগের পক্ষে খাবার স্যালাইন, পানি বিশুদ্ধকরণ বড়ি, ভিটামিন ও আয়রন ট্যাবলেট দেয়া হয় প্রত্যেক পরিবারকে। এ সময় উপস্থিত ছিলেন স্বাস্থ্য সহকারী বিপ্লব চন্দ্র দাশ, জসিম উদ্দিন, মামুন আহমদ, ইসমাইল হোসেন খোকন, মেহেদী হাসান তুহিন, তকদির মিয়া ও সোয়েব আহমদ প্রমুুখ। এছাড়া রাজাবাদ প্রাইমারী স্কুলে আশ্রয় নেয়া ৫টি বন্যার্ত পরিবারের হাতেও চাল দেয়া হয়। মানবতার ফেরিওয়ালা প্যানেল মেয়র ও সিনিয়র সাংবাদিক এটিএম সালাম পানিবন্দি মানুষদের ধৈর্যের সাথে প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলা এবং সকলকে সতর্ক থাকার পরামর্শ দেন। এ সময় পানিবন্দি মানুষরা জানান, এ পর্যন্ত সরকারের পক্ষ থেকে তাদের কোন খোজখবর নেয়া হয়নি। এতে তিনি দুঃখ প্রকাশ করে অনতিবিলম্বে সরকারের পক্ষে স্থানীয় প্রশাসনকে বন্যার্ত মানুষের পাশে এগিয়ে আসার আহ্বান জানান।
উল্লেখ্য, তিনি বিগত ২৮ জুন অসুস্থ ছিলেন। ইতিমধ্যে টাইফয়েড জ¦রসহ করোনা রিপোর্টে পজিটিভ আসে। ফলে উন্নত চিকিৎসার জন্য সিলেট মাউন্ট এডোরা হসপিটালে চিকিৎসা শেষ করে বাড়িতে এসে হোম আইসোলেশনে থাকেন। দু’দিন আগে তার করোনা রিপোর্ট নেগেটিভ আসে এবং স্বাস্থ্য বিধি অনুযায়ী আইসোলেশন শেষ হয়। এছাড়া চিকিৎসক তাকে প্রায় দু’ মাস বিশ্রামে থাকার পরার্মশ দিলেও তিনি মানুষের দুর্যোগে পাশে থাকতে ছুটে বেড়িয়েছেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com