শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

অতিরিক্ত মূল্যে পণ্য ক্রয় না করতে এমপি আবু জাহির এর আহবান

  • আপডেট টাইম সোমবার, ২৭ জুলাই, ২০২০
  • ৩৩৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ করোনা ভাইরাসের কারণে শুধু বাংলাদেশ নয়, গোটা বিশ্ব এক সংকটময় সময় অতিক্রম করছে। এ সময়ে আমাদের সহনশীল এবং সংবেদনশীল হতে হবে। প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হবেন না। বাইরে বের হলে মানুষের ভিড় এড়িয়ে চলুন। ঘন ঘন সাবান-পানি দিয়ে হাত ধুতে হবে। অদৃশ্য এই শত্রুর সংক্রমন থেকে বাঁচতে সর্বোচ্চ সচেতনতার বিকল্প নেই।
লাখাই উপজেলায় সামাজিক নিরাপত্তা বেষ্টনী কর্মসূচির আওতায় ১ হাজার ১৯৩ জন বয়স্ক, বিধবা, স্বামী নিগৃহীতা ও অস্বচ্ছল প্রতিবন্ধীদের মাঝে সরকারি ভাতা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে এসব কথা বলেন হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির।
তিনি আরো বলেন, বাজারে কোনো পণ্যের ঘাটতি নেই। দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে কাজ করে যাচ্ছে প্রশাসন। অতিরিক্ত দাম দিয়ে কোন পণ্য কিনবেন না। করোনা পরিস্থিতির শুরু থেকেই আমি নিজ নির্বাচনী এলাকায় সরকারি এবং ব্যক্তিভাবে সহায়তা চলমান রেখেছি। যা অব্যাহত থাকবে। এ সময় অস্বচ্ছলদের প্রতি সদয় হতে বিত্তবানদের উদ্দেশ্যে আহবান জানান এমপি আবু জাহির।
উপজেলা সমাজসেবা কার্যালয় এই অনুষ্ঠানের আয়োজন করে। এতে বিশেষ অতিথি ছিলেন লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মুশফিউল আলম আজাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লুসিকান্ত হাজং, ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া আক্তার প্রমুখ।
পরে লাখাই উপজেলার করাব ও বামৈ ইউনিয়ন এবং হবিগঞ্জ সদর উপজেলার বিভিন্ন স্থানে করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া লোকদের হাতে ঈদ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র পক্ষ থেকে খাদ্য বিতরণ করেন। এ সময় স্থানীয় জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা ও আওয়ামী লীগ নেতৃবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com