শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

কুরবানির পশুর হাটের জন্য স্বাস্থ্য নির্দেশনা সম্বলিত সচেতনতা লিফলেট ও মাস্ক বিতরণ করেছেন মেয়র মিজান

  • আপডেট টাইম শনিবার, ২৫ জুলাই, ২০২০
  • ৩৩৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ আসছে পবিত্র ঈদুল আযহা, অন্যদিক বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারি করোনা ভাইরাস। এই করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় ঈদুল আযহা ও কুরবানির পশুর হাটকে নিরাপদ রাখতে সচেতনতামূলক লিফলেট বিতরণ করছেন হবিগঞ্জ পৌরসভার মেয়র মোঃ মিজানুর রহমান মিজান। গতকাল শুক্রবার চৌধুরী বাজার কেন্দ্রীয় জামে মসজিদে জুম্মার নামাজ আদায় শেষে চৌধুরী বাজার ট্রাফিক পয়েন্টে রাস্তায় দাড়িয়ে এই প্রচারপত্র ও মাস্ক বিতরণ করেন তিনি।
প্রচারপত্র ও মাস্ক বিতরণের সময় মেয়র মিজান বলেন, পবিত্র ঈদুল আযহা উপলক্ষে আমাদের শহরে গরু বাজারে হাট বসবে। এ সময় করোনা সংক্রমণ রোধের লক্ষ্যে জনগণকে সচেতন করতেই আমি এই প্রচারপত্র বিলি করছি। প্রতিটি হাটে আমাদের পৌরসভার প্রতিনিধিরা এই লিফলেট বিতরণ করবেন। পশুর হাটে জনগণকে নিরাপদ রাখতে গরুর বাজারে আমরা বিশেষ ব্যবস্থা নিয়েছি। জনগণকে একমুখী রাস্তায় নিরাপদ দূরুত্ব বজায় রেখে চলাফেরা করার জন্য অনুরোধ করছি। ইনশাল্লাহ আমরা সবাই স্বাস্থ্য বিধি মেনে চলবো এবং সুস্থ্য থেকে পরিবার পরিজনকে নিয়ে ঈদ উদযাপন করবো। এসময় মেয়র মিজান লিফলেট ও মাস্ক বিতরণের পাশাপাশি সবাইকে পবিত্র ঈদের আগাম শুভেচ্ছা জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com