বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

শায়েস্তাগঞ্জ ও বাহুবলে করোনা আক্রান্ত হয়ে ২ জনের মৃত্যু ॥ নতুন আরো ২২ জন আক্রান্ত

  • আপডেট টাইম বুধবার, ২২ জুলাই, ২০২০
  • ৩৫০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া ২ জনের পজেটিভ রিপোর্ট এসেছে। গতকাল রাতে তাদের রিপোর্ট হবিগঞ্জ স্বাস্থ্য বিভাগে প্রেরণ করা হয়। মারা যাওয়া ২ জনের মধ্যে ১জন শায়েস্তাগঞ্জের অপরজন বাহুবলের। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়ার সংখ্যা দাড়িয়েছে ১০জনে। ডেপুটি সিভিল সার্জন ডাঃ মুখলিছুর রহমান উজ্জল এ তথ্য জানিয়েছেন।
বাহুল প্রতিনিধি জানান, বাহুবল উপজেলার হাফিজপুর গ্রামের আমিনুল ইসলাম (৫৩) গত ২০ জুলাই মারা যান। তিনি দীর্ঘদিন ধরে ব্লাড ক্যান্সারে আক্রান্ত ছিলেন। সাম্প্রতিককালে তার জ্বর, সর্দি-কাশিও ছিল। তিনি ইতিপূর্বে কয়েক দফা নমুনা পরীক্ষা করেছেন। বরাবরই নেগেটিভ রিপোর্ট এসেছে। গত ১৮ জুলাই তিনি বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে পুনরায় করোনা পরীক্ষার জন্য নমুনা প্রদান করেন। এর ২ দিন পর ২০ জুলাই মারা যান। গতকাল মঙ্গলবার ঢাকা থেকে পজেটিভ রিপোর্ট আসে। মৃত আব্দুল মতিন এর পুত্র আমিনুল ইসলাম গুলগাও সরকারী প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক ছিলেন। গতকাল মঙ্গলবার মরহুমের দাফন সম্পন্ন হয়েছে।
এদিকে শায়েস্তাগঞ্জের কদমতলী এলাকার বিশিষ্ট ব্যবসায়ী মদীনা মার্কেটের মালিক হাজী ফজলুল হক (৬০) দীর্ঘদিন ধরে কিডনী, হৃদরোগসহ বিভিন্ন রোগে ভোগছিলেন। গত ১৪ জুলাই আইডিসিআর/আইসিবিডিআরবি এর সেন্টিনা সার্ভে টীম এর সদস্যরা উনার নমুনা সংগ্রহ করে। ওই দিনই তিনি মারা যান। এদিকে ফজলুল হকের করোনা পজেটিভ ছিল বলে গতকাল হবিগঞ্জ স্বাস্থ্য বিভাগের নিকট রিপোর্ট আসে। মরহুমের পিতার মৃত আব্দুল নুর মুন্সি।
এ ছাড়া জেলায় নতুন আরো ২২জন করোনায় আক্রান্ত হয়েছেন। তন্মধ্যে হবিগঞ্জ সদর উপজেলায় ১০জন, নবীগঞ্জে ৭জন ও বাহুবলে ৫ জন। এছাড়া এ পর্যন্ত জেলায় আক্রান্ত হয়েছেন ১ হাজার ৯১ জন, তন্মধ্যে সুস্থ হয়েছেন ৪৯৮ জন, মৃত্যু ১০জন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com